অক্সিজেন সেবায় এগিয়ে এসেছে পাবনা জেলা ছাত্রলীগ।

0
23

মুনিম শাহরিয়ার কাব্য
পাবনা জেলা প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য’র নির্দেশে পাবনা জেলা ছাত্রলীগ করোনা মোকাবিলায় শুরু থেকে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।

তারই ধারাবাহিকতায় পাবনা জেলা ছাত্রলীগ এর পক্ষ থেকে করোনা আক্রান্ত রোগীর বাসায় অক্সিজেন এর প্রয়োজন হলে বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করা হচ্ছে। পাবনা জেলা ছাত্রলীগ এর সভাপতি (ভারপ্রাপ্ত) ফিরোজ আলীর নেতৃত্বে এবং উপস্থিতিতে এই অক্সিজেন সিলিন্ডার গুলো পাবনা জেলা ছাত্রলীগ এর নেতা কর্মী রা পৌঁছে দিচ্ছেন করোনা আক্রান্ত রোগীদের বাসায়।

এ বিষয়ে পাবনা জেলা ছাত্রলীগ এর সভাপতি (ভারপ্রাপ্ত) ফিরোজ আলী বলেন, “মহামারী করোনা মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাই এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশে আমরা পাবনা জেলা ছাত্রলীগ করোনার শুরু থেকে মাঠে অবস্থান করছি। আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।”

যেখানে কেউ করোনা আক্রান্ত হলে সাধারণ মানুষ পাশে দাড়াতে ভয় পাচ্ছে, সেখানে ছাত্রলীগের নেতা কর্মীদের এমন সক্রীয়তা প্রশংসা কুড়িয়েছে পাবনার সাধারণ মানুষের।