advertisement

অতিরিক্ত উত্তেজনাই কাল! হোটেলের রুমে প্রেমিকার সঙ্গে সঙ্গমরত অবস্থায় মৃত্যু বৃদ্ধের

আন্তর্জাতিক ডেস্ক:

মুম্বইয়ের (Mumbai) এক হোটেলে চল্লিশ বছরের এক মহিলার সঙ্গে সঙ্গম (Physical intimacy) করার সময় প্রাণ হারালেন ৬১ বছরের এক বৃদ্ধ। তিনি আচমকাই সংজ্ঞা হারিয়ে ফেললে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ঠিক কী কারণে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন ওই ব্যক্তি।

ঠিক কী হয়েছিল? পুলিশ সূত্রে জানা যাচ্ছে, সোমবার সকাল ১০টা নাগাদ হোটেলে ওঠেন ওই বৃদ্ধ ও মহিলা। মহিলার দাবি, তাঁর সঙ্গে বৃদ্ধের প্রেমের সম্পর্ক ছিল। কিছুক্ষণ পরই মহিলা হোটেলের রিসেপশনে যোগাযোগ করে জানান, বৃদ্ধ অচেতন হয়ে পড়েছেন। কোনওভাবেই সাড়া দিচ্ছেন না। হোটেল কর্তৃপক্ষ সঙ্গেই সঙ্গেই স্থানীয় থানায় খবর দেন। খবর পেয়েই সেখানে হাজির হন পুলিশকর্মীরা। তারপর দ্রুত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে পরীক্ষা করে চিকিৎসকরা জানিয়ে দেন, আগেই মারা গিয়েছেন ওই ব্যক্তি।

পুলিশ ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করছে। মহিলা জানিয়েছেন, তিনি ওরলির বাসিন্দা। একটি বেসরকারি সংস্থায় কর্মরত। বৃদ্ধের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। এদিন হোটেলের রুমে ঢুকে সঙ্গমের আগে তাঁরা মদ্যপানও করেছিলেন। এরপর আচমকাই ঘটে যায় দুর্ঘটনা। পুলিশ মামলা রুজু করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিশেষজ্ঞরা জানাচ্ছেন, যদি কেউ দীর্ঘদিন যৌনতার সঙ্গে অভ্যস্ত না থাকেন এবং তাঁর হৃদরোগ থাকে, তাহলে এমন দুর্ঘটনা ঘটতেই পারে। সেই কারণে বেশি বয়সের মহিলা বা পুরুষদের যৌনতার সময়ে বাড়তি সতর্কতা অবলম্বন করা উচিত বলেই জানাচ্ছেন তাঁরা।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত