অপরুপ সৌন্দর্যমন্ডিত কৃষ্ণ কমিউনিটি সেন্টার যুবরাজ পার্কের শুভ উদ্বোধন।

 

নিজস্ব প্রতিবেদকঃ- মিন্টু কান্তি নাথ

চট্রগ্রামের  রাংগুনিয়া উপজেলার শান্তিনিকেতন বাজারের পূর্ব দিকে কৃষ্ণ মন্দিরের পাশে গত ১৯ শে নভেম্বর ২০২১ইং শুক্রবার দুপুর ১২ টায় কৃষ্ণ কমিউনিটি সেন্টার যুবরাজ পার্ক এর শুভ উদ্বোধন সম্পন্ন হয়েছে।

শুক্রবার দুপুর ১২ টায় এই শুভ লগ্নে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন কৃষ্ণ কমিউনিটি সেন্টার যুবরাজ পার্কের মালিক শ্রীমতী রুপনা দে। এই সময় উপস্থিত ছিলেন কৃষ্ণ কমিউনিটি সেন্টার যুবরাজ পার্কের উত্তরসূরী শ্রীমতী রুপনা দে এর দুই পুত্র শ্রী বিষ্ণু দে ও টিপু দে।এতে আরও উপস্থিত ছিলেন শ্রীমতী রুপনা দে এর দুই কন্যা তমা দে,রমা দে, ৩নং স্বনির্ভর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান নরুউল্লাহ, আবু তৈয়ব সিদ্দিক, নাসির উদ্দিন, ভাস্কর সাহা, মেম্বার অভিজিৎ কুমার দে,মেম্বার লাভলু চক্রবর্তী,  প্রদীপ দত্ত, অসিত বরন চৌধুরী, শুভ দে,সমরেশ দে শামু,অরুপ সেন,উজ্জ্বল দে,ধনা দে,সাজু দে,সনেট দে, রকি দে, মোঃ আরিফ, মোঃ রহিম উদ্দিন, সহ গ্রামের ব্যাক্তিবর্গ।

সৌন্দর্যকে গুণ, যেমন আকৃতি, রঙ বা রূপের সংমিশ্রণ হিসাবে সংজ্ঞায়িত করা হয় যা নান্দনিক ইন্দ্রিয়গুলিকে, বিশেষত দৃষ্টিকে সন্তুষ্ট করে। এই রকম একটি অপূর্ব সুন্দর কমিউনিটি সেন্টার হলো,,,কৃষ্ণ কমিউনিটি সেন্টার যুবরাজ পার্ক। এই কমিউনিটি সেন্টারের ভিতরের বিভিন্ন রকমের অপূর্ব আলোকসজ্জায় সজ্জিত, বিশাল ফ্লোর ও খাওয়া দাওয়ার এর সু-ব্যবস্থা এবং মানসম্মত রান্নাঘর রয়েছে।

সৌন্দর্য আপনি যা দেখেন তার চেয়ে বেশি, আপনি কেবল বাইরের দিকে কীভাবে দেখেন তা নয় তবে আপনি ভিতরে যা আছেন তা অপূর্ব সৌন্দর্য নির্ধারণ করে।

উল্লেখ চট্টগ্রাম তথা রাংগুনিয়া উপজেলায় প্রথমবার সনাতনী হিন্দুদের জন্য এই সেন্টার শুভ উদ্বোধন হয়েছে। এখানে শুভ আর্শীবাদ, শুভ বিবাহ,  বৌ ভাত, শুভ জন্মদিন , অন্নপ্রাশন এবং অন্যান্য অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া হয়। অসহায় গরিব সনাতনীদের জন্য বিশেষ সুযোগ সুবিধা দিবেন বলে জানিয়েছে মালিক কতৃপক্ষ।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -