অবশেষে মুক্তি পেল ‘পাঠান’ ছবির ট্রেলার,

স্বাধীন নিউজ ডেস্ক!

মুক্তি পেল শাহরুখ-দীপিকার বহু প্রতিক্ষীত ‘পাঠান ছবির ট্রেলার(Pathaan Trailer is Out Now) । 25 জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি ।

মুম্বই, 10 জানুয়ারি: অবশেষে মুক্তি পেল বহু প্রতিক্ষীত ‘পাঠান ছবির ট্রেলার (Pathaan Trailer is Out Now)। মঙ্গলবার শাহরুখের এই ছবির ঝলক অনুরাগীদের জন্য শেয়ার করলেন নির্মাতারা(SRK Pathaan Trailer) ।

এই ছবির হাত ধরে এই নিয়ে চতুর্থবার জুটি বাঁধলেন শাহরুখ-দীপিকা । ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’-এর মতো এই ছবিও ব্লকবাস্টার হিট হোক বক্স অফিসে এমনটাই চাইবেন নির্মাতারা ।

‘জিরো’ মুক্তির চার বছর পর এই ছবির হাত ধরেই বড় পর্দায় কামব্যাক করছেন বলিউডের ‘বাজিগর’ । যশরাজ ফিল্মসের তরফে শাহরুখের 57তম জন্মদিনে সামনে আনা হয়েছিল ছবির টিজার(SRK Deepika New Film Pathaan)।

আর এবার সামনে এল বহু প্রতিক্ষীত এই ছবির ট্রেলার । সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ অভিনয় করেছেন একজন ভারতীয় স্পাইয়ের ভূমিকায় । যিনি বিভিন্ন গোপন মিশনে এর আগে ভারতকে সাহায্য় করেছেন ।

তবে এই ছবির কাহিনি অনুযায়ী, একটি মিশনে গিয়ে তিনি ধরা পড়েছেন বিদেশিদের হাতে । তিনি বেঁচে আছেন নাকি মারা গেছেন তাও ঠিকঠাক ভাবে কেউ জানে না।

 

কিন্তু না ‘পাঠান’ মরেননি, আরও একবার তিনি কামব্যাকের জন্য তৈরি । ঠিক যেমন পর্দায় কামব্যাকের জন্য় তৈরি বলিউডের বেতাজ বাদশাহ।

আগেই নির্মাতারা জানান দিয়েছেন দেশাত্মবোধ, অ্য়াকশন এবং সাসপেন্সের একটা জমজমাট পটবয়লার হতে চলেছে এই ছবি । ট্রেলারেও মিলল সেই আশ্বাস । চেনা সুপারস্টারকেই আবার ফিরে পেতে চলেছেন অনুরাগীরা।

সঙ্গে থাকছেন জন আব্রাহাম । তাঁর অ্যাকশন সিকোয়েন্স যে সারা দেশে বিখ্য়াত এই নিয়ে কোনও সন্দেহ নেই । থাকছে রোম্যান্সের মশলাও । এই মশলা পদটিকে আদৌ স্বাদু করল কিনা তা জানতে হলে অবশ্য় অপেক্ষা করতে হবে 25 জানুয়ারি পর্যন্ত । হিন্দির সঙ্গে সঙ্গে একইদিনে ‘পাঠান’ মুক্তি পাবে তামিল এবং তেলেগু ভাষাতেও (Pathaan will be released on 25 January 2023) ।

এই ছবি নিয়ে উত্‍সাহ যেমন তুঙ্গে তেমনই ছবি নিয়ে বিতর্কও কম হয়নি । প্রথম গান বেশরম রং মুক্তি পেতে না পেতেই শুরু হয়েছিল বিতর্ক । এই গান অশ্লীলতার সীমা ছাড়িয়েছে, ধর্মীয় ভাবাবেগে আঘাত হেনেছে ইত্যাদি নানা ধরনের বিতর্ক এবং তার জেরে বয়কট স্লোগানের মুখোমুখি হতে হয়েছে এই ছবিকে।

তবে আবার শাহরুখের অনুরাগীরা অনেকে ‘সাপোর্ট পাঠান’ স্লোগানও ট্রেন্ড করানোর চেষ্টা করেছেন । সব মিলিয়ে এই ছবি নিয়ে চর্চা যে তুঙ্গে তা বললে কোনও ভুল হয়না। আর অন্যদিকে এই ট্রেলারও দর্শকদের মন কাড়বে তা বলাই বাহুল্য ।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -