অভিনয়’ করে লাল কার্ড দেখলেন নেইমার

 

 

স্বাধীন নিউজ ডেস্ক! 

বিশ্বকাপ শেষ করে ক্লাবে ফিরেই লাল কার্ড দেখলেন নেইমার জুনিয়র। স্টার্সবার্গের বিপক্ষে লিগ ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ডের খড়গে পড়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে ‘হেক্সা মিশন’ শেষ করা  নেইমার।

ডাইভ দিয়ে পেনাল্টি আদায় করার অভিযোগে তাকে কার্ড দিয়েছেন ম্যাচ রেফারি। ম্যাচের ৬১ মিনিটে পিএসজি’র নাম্বার টেন প্রথম হলুদ কার্ড দেখেন। এক মিনিট পরেই দেখেন দ্বিতীয় হলুদ কার্ড।

প্রতিপক্ষের বক্সে গোল হওয়ার মতো এক থ্রু ধরতে দৌড় দেন ব্রাজিলিয়ান তারকা। কিন্তু বল নাগালে না পেয়ে তাকে ফাউল করা হয়েছে এমন ‘অভিনয়’ করে ডাইভ দেন তিনি। রেফারি অপেক্ষা না করে লাল কার্ড দেখিয়ে তাকে মাঠ ছাড়তে বলেন। তখন রেফারির সঙ্গে তর্কেও জড়ান তিনি।

নেইমার মাঠ ছাড়ায় দশ জনের দলে পরিণত হয় পিএসজি। ম্যাচ তখন ১-১ গোলের সমতায়। ম্যাচের ১৪ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন দলটির অধিনায়ক মার্কুইনোস। ৫১ মিনিটে তারই আত্মঘাতী গোলে সমতায় ফেরে স্টার্সবার্গ।

পয়েন্ট হারানোর শঙ্কায় পড়ে যাওয়া দলকে ম্যাচের যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে জয় এনে দেন কিলিয়ান এমবাপ্পে। ওই গোল করে জার্সি খুলে উদযাপন করায় হলুদ কার্ড দেখেন কাতার বিশ্বকাপে দুর্দান্ত খেলেও ফ্রান্সকে চ্যাম্পিয়ন করতে না পারা ফ্রান্সম্যান এমবাপ্পে।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -