অভিনেত্রী দীঘি দুই মাসে ৬ কেজি ওজন কমালেন!

 

 

বিনোদন প্রতিবেদক স্বাধীন নিউজ!

ওজন কমানোর পরে দীঘি
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি কিছুদিন আগে ফেসবুকে জানিয়েছিলেন, তিন বছর ধরে ইন্ডাস্ট্রির সিন্ডিকেটের কবলে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। ওই পোস্টে জানা যায়, দীঘি নানা সময়ে ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হয়েছেন। তাঁকে কাস্ট করার পরও বাদ দিয়ে অন্যকে নেওয়া হয়েছে।

এরপর বিষয়টি নিয়ে কথা বলেন নির্মাতা রায়হান রাফি। সে সময় রাফি দীঘির শরীর নিয়ে কথা বলেন। ভক্ত ও নেটিজেনরা বিষয়টিকে বডি শেমিং হিসেবে আখ্যায়িত করেছিলেন। অবশ্য সেসব পুরনো কথা।

অভিনেত্রী দীঘি নতুন মিশনে নেমেছেন, সেটা দুই মাস আগে। এ দুই মাসে ওজন কমিয়েছেন ছয় কেজি। নিজেকে ঝরঝরে করার প্রস্তুতি নিয়ে ভালোমতোই নেমেছেন। আরো দুই কেজি কমাবেন। এরপর নিজের লক্ষ্য পূরণ হবে অভিনেত্রীর।

সোমবার বিকেলে কালের কণ্ঠকে বলেন, ‘নিজেই অনুভব করেছি আমার ওজন কমানো দরকার। গত দুই মাসের ডায়েট চার্টে ছয় কেজি কমিয়েছি। এভাবেই কাজ করছি। আর মাত্র দুই কেজি ওজন কমাব।’

কিছুদিন আগেই সিন্ডিকেটের খেলায় অসুস্থ হয়ে পড়েছেন দীঘি―এমনটাই জানিয়ে বলেছিলেন, ‘আমার এই লেখার কোনো উদ্দেশ্য নেই। এটা সবাই জানেন।

আর এই ক্ষোভ আমি তিন বছর ধরে বুকে পুষে চলেছি। আমি একেবারে ক্লান্ত ও অসুস্থ হয়ে পড়েছি এই সিন্ডিকেটের খেলায়, দুঃখিত।’

আর এই দুঃখ থেকেই নিজে উঠে দাঁড়াতে চাইছেন কি না সে প্রসঙ্গে কিছু বলছেন না। তবে এখন আগে লক্ষ্য পূরণ করতে চান, তারপর সব প্রশ্নের উত্তর দেবেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী।

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -