অর্থদণ্ড ও মুচলেকায় জামিন পেলেন চিত্রনায়িকা পরী মণি।

0
78

স্টাফ রিপোর্টার:

৫০ হাজার টাকা মুচলেকায় মাদক মামলায় অবশেষে জামিন পেয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। যার মাধ্যমে দীর্ঘ ২৭ দিন পর অবশেষে কলাম লেখক নাইম ইসলাম নিবিরের কথাই বাস্তবায়িত হয়েছে।

পরী মণি গ্রেফতারের পরপরই বিভিন্ন জনের নানা অভিমতের বাইরে গিয়ে রাজনীতিক ও কলাম লেখক নাইম ইসলাম নিবির গত ১০ আগস্ট ‘স্বাধীন নিউজে’ তার লেখা ‘‘পরী মণি! বিভ্রান্তির চাঁদর চিরে প্রীতিলতা হয়ে ফিরবে তো তুমি!” শীর্ষক কলামের মাধ্যমে রাষ্ট্র পক্ষের নিকট মুচলেকা নিয়ে নগদ কিছু অর্থদণ্ড প্রদান করে পরী মণির জামিন চেয়ে প্রার্থনা করেছেন। কলামিস্টের লেখাটিতে নানাবিধ আলোচনা ও যুক্তি উপস্থাপন শেষে তিনি লিখেছিলেন—‘পরিশেষে, পরী মণির বাসায় শো–পিচ হিসেবে মদের খালি বোতলগুলো সংরক্ষণ যদি অপরাধই হয়ে থাকে তবে পরী মণির অপরিপক্কতা–বাংলাদেশ চলচ্চিত্রে তার অবস্থান– তার ভবিষ্যৎ এবং ক্যারিয়ারের কথা বিবেচনা করে মুচলেকা নিয়ে নগদ কিছু অর্থদণ্ড প্রদান করে শর্তসাপেক্ষে তাকে ক্ষমা করে দেবার জন্য রাষ্ট্র পক্ষের নিকট প্রার্থনা ও পরী মণির জন্য মহান আল্লাহ তায়া’লার নিকট দোয়া কামনা করে আজকের মতো বিদায় নিলাম।’

উল্লেখ্য এর আগেও গত ৯ জুন ঢাকার বোট ক্লাবে চিত্রনায়িকা পরী মণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগের প্রেক্ষিতেও নাইম ইসলাম নিবির ‘নষ্ট দৃষ্টিতে পরীমনির অধিকার ও এক মার্জারের আত্মকথা!’ শীর্ষক শিরোনামে একটি কলাম লিখেছিলেন। যেটি বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়েছিল।