অলরাউন্ডার সাকিব আল হাসানের ক্ষমাপ্রার্থনা

0
12

স্বাধীন নিউজ ডেস্ক।

আজ (শুক্রবার) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আবাহনী-মোহামেডানের লিগ ম্যাচে নানা বিতর্কের জন্ম দেয়া অলরাউন্ডার সাকিব আল হাসান অবশেষে ক্ষমাপ্রার্থনা করেছেন। তার ফেসবুক ভেরিফাইড আইডিতে একটি পোস্ট দিয়ে তিনি জানান, প্রিয় ভক্ত ও অনুসারীরা, আমি আমার বদমেজাজের জন্য খেলার সাথে সংশ্লিষ্ট সকলের নিকট বিশেষ করে ঘরে বসে যারা খেলা দেখছেন তাদের কাছে আন্তরিকভাবে দুঃখিত।

তিনি আরও লিখেন, আমার মত একজন অভিজ্ঞ খেলোয়ারের এমনটি করা উচিৎ হয়নি। কিন্তু মাঝে মাঝে দুর্ভাগ্যবশত এমনটি ঘটে। দল, ব্যবস্থাপনা কমিটি, টুর্ণামেন্ট অফিসিয়াল ও সাংগঠনিক কমিটির কাছে এমন মানসিক ভুলের জন্য ক্ষমাপ্রার্থনা করছি। ভবিষ্যতে আর এমনটি হবে না বলেও জানান এই অলরাউন্ডার।

এক সপ্তাহও পার হয়নি তার ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের জৈব সুরক্ষা বলয় ভাঙার ঘটনার। এজন্য কড়া সতর্কবার্তাও পেয়েছেন তিনি ও তার ক্লাব মোহামেডান। এর মধ্যেই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে ম্যাচে সব সীমা পেরিয়ে গেলেন। প্রথমে আম্পায়ারের সিদ্ধান্তে সন্তুষ্ট না হয়ে মেজাজ হারিয়ে স্টাম্পে লাথি, এরপর আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ানো এবং সর্বশেষ অদ্ভুত আচরণে তিন স্টাম্প উপড়ে আছাড় মারলেন।

এখানেই শেষ নয়! বৃষ্টির কারণে খেলা বন্ধ ঘোষণা করার পর আশালীন ভঙ্গিতে আবাহনীর ড্রেসিংরুমের দিকে তেড়ে যান এই অলরাউন্ডার।