অশ্লীল এমএমএস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল,বাবর আজমের!

স্বাধীন নিউজ ডেস্ক!

সতীর্থ ক্রিকেটারের বান্ধবীর সঙ্গে নোংরামির চূড়ান্ত বাবর আজম-এর, অশ্লীল এমএমএস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল !!

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম (Babar Azam) আজকাল তার খারাপ অধিনায়কত্বের জন্য শিরোনামে। তার কাছ থেকে অধিনায়কত্ব কেড়ে নেওয়া হতে পারে বলে সংবাদমাধ্যমে খবর আসছে।

অন্যদিকে, বাবরের একটি এমএমএস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যেখানে তাকে অশ্লীল অবস্থায় দেখা যায়।

তার এই এমএমএস ইন্টারনেটে আগুনের মতো ছড়িয়ে পড়ছে। যা দেখার পরও আপনি স্তম্ভিত হয়ে যাবেন। যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, তিনি তার নিজের সতীর্থের বান্ধবীর সাথে সমস্ত সীমা অতিক্রম করেছেন। আসুন জেনে নিই পুরো বিষয়টি কি।

ভাইরাল হয়েছে বাবর আজমের এমএমএস!

ক্রিকেট বিশ্বে ফ্যানরা তাদের প্রিয় খেলোয়াড়দের সম্পর্কে জানতে সর্বদা উচ্ছ্বসিত। তারা তাকে তাদের আদর্শ বলে মনে করেন। কিন্তু ক্যাপ্টেন বাবর আজমের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তাকে দেখার পর বড় ধাক্কা পেতে পারেন তার ভক্তরা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় ক্যাপ্টেন বাবরকে অদ্ভুত অবস্থায় দেখা যাচ্ছে। খবরটি যদি বিশ্বাস করা হয় তাহলে নিজের সহ খেলোয়াড়ের বান্ধবীর সঙ্গে এমন অশ্লীল কাজ করেছেন তিনি।

তার এই ভিডিও দেখে ভক্তরাও হতবাক। তবে ভাইরাল হওয়া ভিডিওটিতে কতটা সত্যতা রয়েছে তা নিশ্চিত করা যায়নি।

বাবর আজমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে

পাকিস্তানি ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম আন্তর্জাতিক ক্রিকেটে অনেক নাম কামিয়েছেন। কিন্তু একটি অভিযোগের কারণে তিনি বিতর্কের মুখে পড়েছেন।

বিয়ের অজুহাতে বাবর আজমের বিরুদ্ধে ১০ বছর ধরে যৌন নিপীড়নের অভিযোগ তোলেন এক নারী। বাবরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করে তিনি বলেন, “আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বাবর আমাকে মারধর ও হত্যার হুমকি দেয়।” এর ভিডিওও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -