অসমাপ্ত উন্নয়নের কাজগুলি সমাপ্ত করা জন্য পুনরায় নির্বাচিত করুন : দেলোয়ার হোসেন

জসিম তালুকদার ব্যুরো প্রধান (চট্টগ্রাম) :

আগামী ১৬ জানুয়ারী চট্টগ্রাম বাঁশখালী উপজেলার বাঁশখালী পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে অত্র এলাকার সকলের দোয়া ও পুনরায় সমর্থন চেয়েছেন সমাজ সেবক, রাজনীতিবীদ ও প্যানেল মেয়র-১ এবং বর্তমান কাউন্সিলর দেলোয়ার হোসেন।

অত্র এলাকার ভোটার এর কাছে জানতে চাইলে আইয়ুব আলী সিকদার স্বাধীন নিউজ কে বলেন, সবার প্রিয় মুখ গরিবের বন্ধু দেলোয়ার হোসেন জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। এছাড়াও সাধ্য অনুযায়ী সাহায্য-সহযোগিতা করেছেন এলাকার সাধারণ মানুষের বিভিন্ন দূর্যোগ, মহামারীতে ছিলেন এলাকার সাধারণ মানুষের পাশে। তিনি বয়স্ক ভাতা, মাতৃকালীন ভাতা, দরিদ্র অসহায়দের ত্রাণ বিতরণ সুষ্ঠু ভাবে বন্টন করেছেন। রাস্তা-কালর্ভাট,ব্রিজ, কবরস্থানে দেয়াল, মসজিদ-মন্দিরে ও এলাকায় বিদ্যুৎতায়ন সহ পৌর এলাকায় ৯ নং ওয়ার্ডের সর্ব জনসাধারণের প্রিয় ব্যাক্তি হিসেবে দেলোয়ার হোসেন সুনাম অর্জন করেছেন আমরা সকলে তাঁকে পৌরসভার নির্বাচনে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে পুনরায় দেখতে চাই।

স্থানীয় ব্যবসায়ী আমিনুর রশিদ স্বাধীন নিউজ কে বলেন,দেলোয়ার কাউন্সিলর তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাঁকে পাশে পাই। আগামী ১৬ জানুয়ারী নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক ন্যায়পরায়ন বর্তমান কাউন্সিলর দেলোয়ার হোসেন’কে পুনরায় ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চাই।

৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর দেলোয়ার হোসেন স্বাধীন নিউজ কে বলেন, আমাকে পৌরসভার ৯ নং ওয়ার্ডের জনগণ যদি পুনরায় নির্বাচিত করে তাহলে আমি অতীতের মতো জনসেবায় নিজেকে জনগণের মাঝে উৎসর্গ করবো। বিগত ৯ নং ওয়ার্ডে প্রায় ১ কোটি টাকার অধিক উন্নয়ন করেছি। বাঁশখালী পৌরসভার প্যানেল মেয়র-১ এর দায়িত্ব পালন করেছি, কোন দূর্নীতি করি নাই। আমি আপনাদের সহযোগিতা চাই এই চলমান উন্নয়নের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্য পাঞ্জাবি মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করার আপনাদের কাছে অনুরোধ জানাই। ইনশাআল্লাহ অতীতও আপনাদের পাশে ছিলাম ভবিষ্যৎও থাকবো।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -