আংটি বদলের গুঞ্জনে যা বললেন প্রভা

বিনোদন ডেস্ক

সুদর্শনা অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ইতোপূর্বে দুটি বিয়ে করেছেন। কিন্তু টেকেনি একটিও। ২০১৪ সালে দ্বিতীয় সংসারে বিচ্ছেদের পর থেকে একাই রয়েছেন অভিনেত্রী। ব্যক্তিগত জীবনের ঝড়-ঝামেলা মোকাবিলা করে পুনরায় কাজে নিয়মিত হন।

বেশ কিছু দিন আগে গুঞ্জন শোনা যায়, এ প্রজন্মের এক তরুণ অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রভা। যদিও তাদের কাছ থেকে কোনো প্রতিক্রিয়া না আসায় গুঞ্জনটি বেশিদিন স্থায়ী হয়নি। সম্প্রতি আবারও প্রভার ব্যক্তিগত জীবন নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, তিনি নতুন করে ঘর বাঁধার স্বপ্ন দেখছেন। গত বছর নাকি তার আংটি বদল অর্থাৎ বাগদানও হয়ে গেছে। কয়েক মাস ধরেই বিভিন্ন ছবিতে তার অনামিকা আঙুলে একটি নির্দিষ্ট আংটি দেখা গেছে।

এমন গুঞ্জনের বিপরীতে মুখ খুলেছেন প্রভা। গণমাধ্যমের কাছে তিনি দাবি করেছেন, বাগদানের খবরটি সত্যি নয়। প্রভার ভাষ্য, ‘এগুলো ভিত্তিহীন খবর। প্রতিদিনই কোনো না কোনো অনলাইন পোর্টালে আমাকে নিয়ে এমন খবর প্রকাশ করে। এখন আর ওসব নিয়ে মাথা ঘামাই না।’

প্রভা জানান, আগামীতে বিয়ে করলে সবাইকে জানিয়েই করবেন। তবে হাতের আংটি নিয়ে অবশ্য কোনো মন্তব্য করেননি অভিনেত্রী। তাই বিষয়টি নিয়ে একটু ধোঁয়াশা থেকেই যায়।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় জীবনে রাজীব নামের এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রভা। তাদের বাগদানও হয়েছিল বলে জানা যায়। কিন্তু পরবর্তীতে ২০১০ সালে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেন প্রভা। এরপরই রাজীবের সঙ্গে প্রভার একটি স্ক্যান্ডাল ছড়িয়ে পড়ে। যার কারণে এক বছর না যেতেই অপূর্বর সঙ্গে তার সংসার ভেঙে যায়।

আরও পড়ুন : শ্রাবন্তী বলেছে আমি মোটা, চোর, অক্ষম: রোশান সিং

২০১১ সালে মাহমুদ শান্ত নামের এক ব্যক্তিকে বিয়ে করেন প্রভা। সেই সংসার টিকেছিল ২০১৪ সাল পর্যন্ত। এরপর থেকে আর প্রেম-বিয়ের গলিতে পা রাখেননি অভিনেত্রী। নিজেকে সামলে কাজেই মনোযোগী হন।

সম্প্রতি গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রভা। মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কভার করে প্রশংসা কুড়িয়েছেন।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -