আইজিপি পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী কে সার্টিফিকেট ও সম্মাননা প্রদান করেন

 

জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে রাজারবাগ পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশ নারি কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে পুনাক মেলার আয়োজন করা হয়। পুনাক বার্ষিক সমাবেশ আনন্দমেলায় খাগড়াছড়ি পুনাক স্টোল পরিদর্শন করেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী,পুনাক খাগড়াছড়ি স্টোল পরিদর্শন করে মাননীয় প্রধানমন্ত্রী খুবই উৎসাহিত হোন।

 

 

খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক খাগড়াছড়ি স্টল পরির্দশন করেন পুলিশ বাহিনীর প্রধান ইন্সপেক্টর জেনারেল আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন স্টলে খাগড়াছড়ি পুনাক খাগড়াছড়ির বিভিন্ন ঐতিহ্যবাহী হস্তশিল্প, পোশাক এবং পাহাড়ি ফলের সমারোহ পুনাক স্টল।পুনাক খাগড়াছড়ি স্টলের ডিজাইন, সাজানো এবং বিভিন্ন রকমের পণ্য ও সর্বোপরি চমৎকার প্রদর্শনীর জন্য পুলিশ বাহিনীর প্রধান ইন্সপেক্টর জেনারেল আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম (বার) পিপিএম পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী কে নগদ অর্থ সার্টিফিকেট এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

মেলার সমাপনী ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিক্ষা মন্ত্রী ডাঃ দীপুমনি, পুলিশ বাহিনীর প্রধান ইন্সপেক্টর জেনারেল আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম (বার) পিপিএম কেন্দ্রীয় পুনাক সভানেত্রী মিসেস তৈয়্যেবা মুসাররাত জাহা চৌধুরী সহ পুনাকের বিভিন্ন সদস্যা বৃন্দ। শিক্ষা মন্ত্রী ডাঃ দীপুমনি, পুলিশ বাহিনীর প্রধান ইন্সপেক্টর জেনারেল আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন খাগড়াছড়ি পুনাকের প্রশংসনীয় কাজের জন্য খাগড়াছড়ি পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসীকে ধন্যবাদ জানান।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -