আগুনে পুড়া দোকান মালিকদের আর্থিক অনুদান দিলেন উপজেলা আওয়ামীলীগ।

0
161

আবু নাঈম, জেলা প্রতিনিধি (শেরপুর)।

শেরপুরের শ্রীবরদীতে আগুনে পুড়ে যাওয়া ২২ দোকানের মালিকদের হাতে নগদ অর্থ প্রদান করেছেন শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগ। ৩০শে এপ্রিল বিকেলে কর্ণঝোরা বাজারে ক্ষতিগ্রস্থদের মাঝে জন প্রতি ৫,০০০, টাকা করে সর্বমোট ১,১০,০০০ (এক লক্ষ দশ হাজার ) টাকা নগদ আর্থিক সহয়তা প্রদান করা হয়।

শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী,সমাজ সেবক অধ্যক্ষ মাহবুবুর রহমান সুজার উদ্যোগে ও কর্ণঝোড়া বাজার কমিটির সভাপতি, আব্দুর রাজ্জাক লিটনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, শেরপুর জেলা মহিলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নাসরিন বেগম ফাতেমা, উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোতাহার হোসেন লিটন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,রাণীশিমূল ইউপি চেয়ারম্যান মাসুদ রানা, রাণীশিমূল ইউনিয়ন আওয়ামীলীগের ভারপাপ্ত সভাপতি সালাউদ্দিন রিপন তালুকদার, সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদ হাসান নিলু, সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মাসুক, শ্রীবরদী কলেজ ছাত্রলীগের সভাপতি মিনাল মিয়া, ভায়ডাঙ্গা আইডিয়াল স্কুলের অধ্যক্ষ শরিফ মিয়া সহ অত্র ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উলেখ্য গত ২৪ এপ্রিল শনিবার সাড়ে ১২ টার দিকে উপজেলার কর্ণঝোড়া বাজারের শাহিন মিয়ার লেপ তোষকের দোকান থেকে ঔ আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় অর্ধকাটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে।

এ দিকে নগদ এই আর্থিক সহয়তা পেয়ে কর্ণজোড়া বাজার কমিটির সভাপতি আঃরাজ্জাক লিটন বলেন,আমরা এই নগদ আর্থিক সহয়তা দিয়ে পুশিয়ে নিতে না পারলেও এটা আমাদের অভিভাবকদের আর্শীবাদ হিসেবে গ্রহন করলাম এবং আমি শ্রীবরদী উপজেলা আওয়ামিলীগকে ধন্যবাদ জানাই আমাদের এই দুর্দিনে পাশে থাকার জন্য।