আগৈলঝাড়া ও গৌরনদীতে করোনার প্রদুর্ভাব বেড়েই চলছে। ২৪ ঘন্টায় মৃত্যু দুইজন।

0
13

মঞ্জুর লিটন বরিশাল জেলা প্রতিনিধিঃ

বরিশাল জেলার আগৈলঝাড়া গৌরনদীতে বর্তমানে করোনার প্রভাব দিন দিন বেড়েই চলছে। এলাকার বিভিন্ন অঞ্চলে দিনদিন আক্রান্ত হার অনেক বেশি লক্ষ্য করা যাচ্ছে।
কয়েকদিনে উপসর্গ নিয়ে কয়েকজন মৃত্যু হলেও গতকাল রাত ১.৩০ ঘটিকায় গৌরনদী যুবলীগ নেতা সবুজ শরীফ করোনায় আক্রান্ত হয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন)। সবুজ শরীফ অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল ভর্তি হন।

এছাড়া আজ বরিশালের আগৈলঝাড়ায় মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষক করােনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ বখতিয়ার আল মামুন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও তার পরিবার সূত্রো জানা যায় , আজ বুধবার সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষক নুরুল হক মল্লিক (৫৭) করােনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করে। তার গ্রামের বাড়ি উজিরপুর উপজেলার ধামুরা গ্রামে। তার সাত বছরের একটি কণ্যা সন্তান রয়েছে।
তার স্ত্রী সালমা আহম্মেদ জানান, গত ১০ জুলাই অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করানা ভাইরাসের নমুনা পরীক্ষায় নুরুল হক মল্লিকের করােনা পজেটিভ শনাক্ত হয়। তারপর থেকে তিনি উপজেলা সদরের বাসায় চিকিৎসাধীন ছিলেন। বুধবার দুপুরে হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সৈকত জয়ধর তাকে মৃত ঘােষনা করেন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ বখতিয়ার আল মামুন জানান, গত ১০ জুলাই মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষক নুরুল হক মল্লিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করােনা ভাইরাসের নমুনা পরীক্ষায় নুরুল হক মল্লিকের করােনা পজেটিভ শনাক্ত হয়। তারপর তিনি বাসায় আইসােলেশন ছিলেন। মঙ্গলবার থেকে তিনি অসুস্থ থাকায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালের করােনা ইউনিট নিতে বলা হয়েছিল। কিন্ত তার পরিবার তাকে বাসায় চিকিৎসা দিলে এতে হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে যায়। অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘােষনা করেন।