আজমিরীগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

0
9

হবিগঞ্জ জেলা প্রতিনিধি :
হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের সৌলরী ও রসুলপুর গ্রামের ১২৫ টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) দুপুরের দিকে সৌলরী ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে ৬৫ টি এবং দুপুর দেড়টায় রসুলপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৬০ টি গরিব ও ছিন্নমূল পরিবারে মধ্যে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মতিউর রহমান খাঁন।

বিতরণকৃত খাদ্য সামগ্রী হিসেবে (১০ কেজি চাল, ৫০০ গ্রাম ডাল, ৫০০ মি.লি. ভোজ্য তেল, ১ কেজি আলু) বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রাণী সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী প্রমুখ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মতিউর রহমান খাঁন সকলের উদ্দেশ্যে বলেন- প্রধানমন্ত্রীর উদ্যোগে আমরা হতদরিদ্র ও অসহায় মানুষদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছি। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, উনি যেন সবসময় আপনাদের পাশে থেকে আপনাদের তথা সমগ্র দেশের জনগনের জন্য উন্নয়নমুলক কাজ করে যেতে পারেন।