আটপাড়ায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্রসহ আহত কমপক্ষে চারজন

0
42

ওমর ফারুক আহম্মদ প্রতিনিধি (নেত্রকোণা আটপাড়া উপজেলা) নেত্রকোণা আটপাড়া উপজেলা স্বরমুশিয়া ইউনিয়নের যাদপপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্রসহ আহত হয়েছেন কমপক্ষে চারজন। গুরুতর আহত তোফাজ্জল হোসেনকে রাতেই আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে চিকিৎসক ঢাকায় পাঠিয়ে দেন। এসময় কর্তব্যরত চিকিৎসক ইছহাক আলী প্রাথমিকভাবে মাথায় প্রায় ২০টির মতো সেলাই দেন। রক্তক্ষরণ কিছুটা বন্ধ হলে তোফাজ্জল হোসেনকে ময়মনসিংহে প্রেরণ করা হয়।আটপাড়া উপজেলা স্বরমুশিয়া ইউনিয়নের যাদবপুর গ্রামে সেচ মেশিন থাকা সত্ত্বেও একই স্থানে জোরপূর্বক আরও একটি সেচ মেশিন স্থাপন করেন এখলাছ মিয়া জুলহাস ও স্থানীয় আশিল মিয়ার জামাই একলাছ উদ্দিন।এ নিয়ে পূর্ব থেকে স্থাপনকৃত মেশিনের মালিক মতি মিয়া ও তার পরিবারের সদস্যদের সাথে দ্বন্দ্ব চলেছে।
স্থানীয়রা উদ্ধার করে নেত্রকোণা পরে ময়মনসিংহ ও পরবর্তীতে ঢাকায় প্রেরণ করেন। এদিকে অন্ধকারে নিজেদের লাঠিসোঁটা ও ধারালো অস্ত্রের আঘাতে আশিল মিয়ার ছোট ভাই তাহের মিয়া আহত হলে পরবর্তীতে সদর হাসপাতালে এসে ভর্তি হয়।
এ ঘটনায় হামলাকারী আশিল মিয়ার লোকজন রাতেই আটপাড়া থানায় উল্টো মিথ্যা অভিযোগ দায়ের করে রাখে। এর প্রেক্ষিতে রাতেই পুলিশ গুরুতর আহতদের বাড়িঘরে তল্লাশি চালিয়েছে বলে অভিযোগ করেন চিকিৎসাধীন আহতরা।এ ব্যাপারে আটপাড়া থানার ওসি জাফর ইকবাল জানান, এলাকায় পুলিশ পাঠানো হয়েছিলো।