আত্মহত্যা করলেন ফেসবুকে পোস্ট দিয়ে!

 

 

 

জামালপুর প্রতিনিধি স্বাধীন নিউজ

 

ফেসবুকে পোস্ট দিয়ে সৌদিতে আত্মহত্যা করেছেন সৈয়দ আল মনছুর ওরফে মাখন (২৭) নামে এক যুবক।

শনিবার (৭ জানুয়ারি) বাংলাদেশ সময় সকাল ৯টায় এ ঘটনা ঘটে। মাখন জামালপুরের মাদারগঞ্জ শহরের চরবওলা গ্রামের সৈয়দ জালাল উদ্দিনের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, জীবিকার তাগিদে ১৪ মাস আগে সৌদি আরব পাড়ি জমান মাখন। সেখানে কাজ নেন সাসকা পেট্রোল কোম্পানিতে।

৩ মাস আগে প্রেমের সূত্র ধরে মোবাইলের মাধ্যমে গোপনে বিয়ে করেন তিনি। কিন্তু ৫ জানুয়ারি মাখনের স্ত্রী তাকে ছেড়ে অন্যজনকে বিয়ে করেন। এতে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। এরপরই ফেসবুকে পোস্ট করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।

নিহত মাখনের রুমমেট ইয়াসিন মণ্ডল বলেন, মাখন আমি একসঙ্গে কাজ করতাম ও একই রুমে থাকতাম। শনিবার ভোর ৬টার দিকে মাখনকে বিছানায় না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে আমি কাজে চলে যাই। পরে খবর আসে মাখন বাসার ছাদে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। মাখনের মরদেহ ময়নাতদন্তের জন্য পুলিশ নিয়ে গেছে।

তিনি আরও বলেন, আত্মহত্যা করার আগে মাখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার স্ত্রীর ছবি দিয়ে লেখেন,রিয়া তোমার জন্য আজ আমার জীবন গেলো’।

ঘটনার সত্যতা স্বীকার করে মাখনের বড়ভাই লিখন মিয়া বলেন, আমার ভাই মেয়েটির প্রতারণার জন্য জীবন দিয়েছে। আমরা এর বিচার চাই।

মাদারগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইলিশায় রিছিল জাগো নিউজকে বলেন, আমি বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে জেনেছি। তবে এখনো অফিসিয়ালি কোনো চিঠিপত্র পাইনি।

 

 

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -