আমতলী ইউনিয়নে প্রধানমন্ত্রীর নগদ মানবিক সহায়তা প্রদান।

0
30

আবু রাসেল সুমন,খাগড়াছড়ি:

পবিত্র ঈদ-উল ফিতর ও মাহে রমজান উপলক্ষে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার আমতলী ইউনিয়নে এক হাজার ৬৭ অসহায় ও দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ও ভিজিএফ কার্ডের চালের পরিবর্তে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রোববার (৩ মে) সকাল ১১টার দিকে মাটিরাঙ্গার আমতলী উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচিতদের মাঝে মানবিক সহায়তা এবং অসহায় ও দু:স্থ মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা একাডেমি সুপার ভাইজার মো:শরিফুল ইসলাম বিদ্যুৎ ও মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক ও গনশিক্ষা প্রোগ্রাম অফিসার মো:রায়হান উদ্দিন

এসময় আমতলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল গণি, ইউপি সদস্য মো:ইউনুছ রাইটার, প্রমুখ উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক একাডেমি সুপার ভাইজার বলেন, প্রাণঘাতি করোনার প্রাদুর্ভাবে সাধারন মানুষ যেন দুর্ভোগে না পড়ে এজন্য সরকারের পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে। সুবিধাভোগীরা যেন যথাযথভাবে তাদের প্রাপ্য সুবিধা পেতে পারে এজন্য মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তদারকি করা হচ্ছে।

আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল গণি জানান, আমতলী ইউনিয়নে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে ৫’শ পরিবারকে ৫’শ টাকা করে ২ লক্ষ ৫০ হাজার টাকা এবং ভিজিএফ কর্মসূচীর আওতায় ৩৮৩ দু:স্থ ও অসহায়পরিবারের মাঝে প্রতি কার্ডের চাল এর বিপরীতে ৪৫০ টাকা করে ১ লাখ ৭২ হাজার প্রদান করা হয়েছে।