আমার এবং ভক্তদের ভালোলাগা জয়ের মাধ্যমে প্রকাশ করেছি: অপু

0
12


বিনোদন ডেস্ক

ফুটবল বিশ্বের অন্যতম জনপ্রিয় আসর কোপা আমেরিকা। রোববার (১১ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টায় ব্রাজিলের মারাকানা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কোপা ২০২১-এর ফাইনাল ম্যাচ। আর ফাইনালে মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল ব্রাজিল ও আর্জেন্টিনা। এ নিয়ে উত্তেজনার পারদ চরমে।

সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এই বিশেষ ফাইনাল ম্যাচ নিয়ে কৌতূহলী হয়ে আছেন। যা তাদের ফেসবুক অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যায়। শনিবার (১০ জুলাই) বিকালে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে ছেলে আব্রাম খান জয়ের সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে দেখা যায়, অপুর পরনে ব্রাজিলের জার্সি এবং জয়ের গায়ে আর্জেন্টিনার।

আগে থেকেই ব্রাজিলের সমর্থন করেন অপু। সে জন্য তার হলদেরঙা জার্সি পরা স্বাভাবিক বটে। কিন্তু জয়ের গায়ে আর্জেন্টিনার জার্সি কেন? তাহলে কি জয়ের পছন্দ মেসির দল? বিষয়টি জানতে ঢাকা পোস্ট যোগাযোগ করে অপু বিশ্বাসের সঙ্গে।

তিনি বলেন, ‘আসলে বিষয়টা তেমন নয়। আমি ব্রাজিলের সাপোর্ট করি, এটা অনেকেই জানেন। আগে একবার জয়কে নিয়ে ব্রাজিলের জার্সি পরে ছবি তুলেছিলাম। সেটা সবার সঙ্গে শেয়ার করেছি। এখন ও একটু বড় হয়েছে। যদিও আর্জেন্টিনা-ব্রাজিল কিছুই বোঝে না। এই সম্বন্ধে ওর এখনো জ্ঞান হয়নি। আসলে ভালো লাগা থেকেই এটা শেয়ার করা।’

ভক্তদের অনেকেই আর্জেন্টিনার সমর্থক উল্লেখ করে অপু বিশ্বাস বলেন, ‘এই দুটি দল নিয়ে বাংলাদেশের মানুষের অনেক আগ্রহ, ভালোবাসা। আমি ব্রাজিলের সাপোর্ট করি, কিন্তু আমার অনেক ভক্ত আছেন, যারা আর্জেন্টিনার সমর্থক। আর আমার ভক্তদের ভালোলাগা মানে তো আমারও ভালোলাগা। সেজন্য ভাবলাম, আমার ও ভক্তদের ভালোলাগা জয়ের মাধ্যমে প্রকাশ করি।’