আমার গল্পটা শেষ হলো-বিদায় বলে দিলেন বেনজেমা

 

স্বাধীন নিউজ ডেস্ক

ফ্রান্সের জার্সিতে আর খেলতে দেখা যাবে না করিম বেনজেমাকে। কারণ আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলে দিয়েছেন ফ্রান্সের তারকা স্ট্রাইকার করিম বেনজেমা।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে অবসরের বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন রিয়াল মাদ্রিদ তারকা। তিনি লিখেছেন, ‘আমি আমার গল্প লিখেছি এবং এটা এখানেই শেষ।

পোস্টে ফ্রান্সের জার্সি গায়ে একটি ছবি পোস্ট করেছেন বেনজেমা।
ইনজুরির কারণে এবার ফ্রান্সের বিশ্বকাপ স্কোয়াডে নাম থাকা সত্ত্বেও কাতারে যাওয়া হয়নি বেনজেমার।

একটা ম্যাচ না খেলেও তাই ‘ছিলেন’ তিনি। চোট থেকে সেরে ওঠতে তাকে ক্যাম্প থেকেও ছেড়ে দেওয়া হয়। এরপর নিজ ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে অনুশীলন করছেন তিনি।
তবে ফ্রান্স বিশ্বকাপের ফাইনালে পৌঁছালে আবারও কাতার যেতে পারেন এই ফরোয়ার্ড, এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু বাস্তবে তা হয়নি। এই স্ট্রাইকার ফাইনালে খেলবেন কি না তা নিয়ে প্রশ্নের মুখে পড়েন ফ্রান্স কোচ দিদিয়ের দেশমও। কিন্তু প্রসঙ্গটি এড়িয়ে যান তিনি। এরপর শোনা যায়, বেনজেমাকে কাতার যাওয়ার অনুমতি দিয়েছিল রিয়াল।
বেনজেমা অবশ্য পরে এ নিয়ে মুখ খোলেন, কিন্তু কিছুই পরিষ্কার করেননি। ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে এই স্ট্রাইকার লেখেন, ‘আমি আগ্রহী নই। ’ তাহলে কি বিশ্বকাপ ফাইনাল খেলতে আগ্রহী নন বেনজেমা? সেই প্রশ্নের উত্তর মিললো এবার। সবকিছুর অবসান ঘটিয়ে বিদায় বলে দিলেন তিনি।
ফ্রান্সের জার্সিতে ৯৭ ম্যাচে ৩৭ গোল করেছেন বেনজেমা। কিন্তু দুর্দান্ত ফর্মে থাকা সত্ত্বেও ২০১৮ ও ২০২২ বিশ্বকাপে দুটি ভিন্ন কারণে খেলতে পারেননি তিনি। প্রথমটি বিতর্কিত কর্মকাণ্ডে জড়ানোর অভিযোগে এবং পরেরটি ইনজুরির কারণে।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -