আর্জেন্টিনার সঙ্গে খেলতে গিয়ে হাত ভাঙল ব্রাজিল ফুটবলারের!

বিনোদন ডেস্ক

ফুটবল জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। রবিবার (২০ নভেম্বর) থেকে কাতারে শুরু হচ্ছে ‘ফিফা বিশ্বকাপ ফুটবল-২০২২’। যেটিকে অবহিত করা হয় ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ হিসেবে। এই আয়োজনকে সামনে রেখে এরইমধ্যে দারুণ এক উন্মাদনায় মেতেছে বাংলাদেশের ফুটবলপ্রেমীরা। শোবিজ অঙ্গনেও লেগেছে এর ছোঁয়া। বিশ্বকাপ ফুটবল নিয়ে তৈরি হচ্ছে নতুন নতুন নাটক-গান।

বিশ্ব ফুটবলে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় দুই দল আর্জেন্টিনা ও ব্রাজিলকে নিয়ে ২০১৮ সালে মাবরুর রশীদ বান্নাহ নির্মাণ করেছিলেন এক পর্বের নাটক ‘ব্রাজিল ভার্সেস আর্জেন্টিনা’। চার বছর পর এবার সেই নাটকের সিকুয়াল নিয়ে আসছেন এই মেধাবী নির্মাতা। যার নাম দিয়েছেন ‘ব্রাজিল ভার্সেস আর্জেন্টিনা রিলোডেড’। তবে এবারের গল্প এবং কাস্টিং একেবারেই আলাদা বলে জানিয়েছেন তিনি।

তার এবারের নাটকটি ১০ পর্বের। এটিকে তিনি বলছেন মিনি ধারাবাহিক। যাতে অভিনয় করেছেন অভিনেতা ফারুক আহমেদ, কচি খন্দকারসহ আরও অনেকে।

নির্মাতা বান্নাহ বললেন, ‘ফুটবল ওয়ার্ল্ডকাপের সময় বাংলাদেশে সবচেয়ে বড় ‍উন্মাদনাটা হয় ব্রাজিল-আর্জেন্টিনাকে ঘিরে। মজা, ঝগড়া, ‍দুষ্টুমি, হইচইয়ের সীমা থাকে না আমাদের। যা সারাদেশ জুড়ে চলতেই থাকে। বাংলাদেশের মানুষের আনন্দ-উদযাপনের অনেক বড় মঞ্চ এটি। একটি মহল্লায় এ সময় ঘটে যাওয়া ঘটনাকে কেন্দ্র করে নাটকটি বানিয়েছি।’

তিনি আরও যোগ করেন, ‘মূলত একটি ফুটবল ম্যাচের মাধ্যমে আমরা এই সময়ের পুরো চিত্র দর্শকের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। আমাদের বিশ্বাস ব্রাজিল-আর্জেন্টিনার পাশাপাশি ফুটবল ভালোবাসেন এমন সব মানুষ কাজটি উপভোগ করবেন।’

নাটকটি প্রযোজনা করেছে গোল্লাছুট। ২৪ নভেম্বর থেকে এটিএন বাংলায় এটি প্রচারিত হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -