advertisement

আশুলিয়া ৩ নং ওয়ার্ডে মেম্বারপ্রার্থী মোঃ লিটন মাদবর নির্বাচনী অফিস উদ্বোধন

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

আশুলিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে নির্বাচনী অফিস উদ্বোধন করলেন মেম্বারপ্রার্থী মোঃ লিটন মাদবর। ৯ ডিসেম্বর সন্ধ্যায় আড়াগাঁও দক্ষিণ পাড়ায় এলাকায় এ নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়। দোয়া মাহফিলের মধ্য দিয়ে অফিসের নির্বাচনী কার্যক্রম শুরু করা হয়।

পরে কর্মী-সমর্থক ও এলাকাবাসীকে নিয়ে একটি মিছিল বের হয়। মিছিলটি ৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে প্রচারণা চালায়।

মেম্বারপ্রার্থী মোঃ লিটন মাদবর বলেন
আমি দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। আমার প্রাণপ্রিয় এলাকাবাসীর অনুরোধে ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হয়েছি। এলাকার মুরব্বিদের দোয়া ও সকলের সহযোগীতা এবং আন্তরিকতায় নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। এলাকার সর্বস্থরের মানুষের ব্যাপক সাড়াও পাচ্ছি। প্রচারণার অংশ হিসেবে আড়াগাঁও দক্ষিণ পাড়ায় নির্বাচনী অফিস উদ্বোধন করেছি।

তিনি আরো বলেন, সবসময় এলাকার অসহায় ও হতদরিদ্র মানুষের বিপদে আপদে এগিয়ে গিয়েছি। সুখে-দুঃখে এলাকার মানুষকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছি। এলাকাবাসীর স্বার্থে আমি সবকিছু করতে প্রস্তুত। এলাকার জনগণ যদি আমাকে নির্বাচিত করেন তাহলে এলেকার মাটিররাস্তাগুলো ব্রিকসলিং করাসহ আশুলিয়া ৩নং ওয়ার্ডকে মাদকমুক্ত ও সুন্দর সমাজ বিনির্মানে কাজ করব । তিনি আশুলিয়া ৩ নং ওয়ার্ড এলাকার সর্বস্থরের মানুষের দোয়া, ভালবাসা, সহযোগীতা এবং ভোট চেয়েছেন।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত