advertisement

আসন্ন ভোজেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমাজসেবক জনবান্ধব ও তরুণ্যের অহংকার শহিদুল ইসলাম সিকদার

 

 

এবি এম জিয়াউল হক টিটু শরীয়তপুর জেলা প্রতিনিধি।

আগামী ০৫ই জানুয়ারি নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনী প্রচার প্রচারণায় ভোটের ধারে ধারে যাচ্ছেন দিচ্ছেন নতুন করে ইউনিয়ন কে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে সকল নাগরিক সেবা সুনিশ্চিত উন্নয়ন পরিবর্তনে অগ্রযাত্রা নিয়ে গড়ে তোলার লক্ষ্যে কাজ করার অঙ্গিকার বদ্ধ হয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

এ সময় তিনি তার সমর্থকদের নিয়ে প্রত্যেকটি ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের দরজায় সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার অংশীদার হিসেবে কাজ করার জন্য তাঁকে ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার জন্য সকল ভোটারদের কে আহ্বান করেন।

এবং তিনি সকল ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে বলেন আমি প্রত্যেকটি ওয়ার্ড কে যোগাযোগ ব্যবস্থা যেমন রাস্তাঘাট ব্রিজ-কালভার্ট পরিচ্ছন্ন অবহেলিত এলাকায় সার্বিক উন্নয়ন নিশ্চিত এবং নতুন প্রজন্মের জন্য একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়ে তুলবো কে বলেন। এবং তিনি আরো বলেন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে অত্র ইউনিয়ন বাসী আমাকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিবে বলে এই আশাবাদ ব্যক্ত করেন।

একই সাথে স্থানীয় ভোটারগণ তার মেধা সরলতা ভালো মনের মানুষ সমাজ সেবক হিসেবে তাকে চেয়ারম্যান নির্বাচিত করে ভোজশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে জনগন বিপুল ভোটে জয়যুক্ত হবেন বলে জানিয়েছেন।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত