আ.লীগের মনোনয়নপত্র নিলেন মেয়র আইভী

বিশেষ রিপোর্ট স্বাধীন নিউজ

নারায়ণগঞ্জের আলোচিত রাজনীতিবিদ মেয়র আইভী। বরাবরই তিনি আলোচিত থাকেন। জানা যায়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

সোমবার দুপুরে ঢাকায় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মেয়র আইভীর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মেয়রের ভগ্নিপতি আব্দুল কাদির, আদিনাথ বসু ও যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

একইদিন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদলও মনোনয়ন ফরম নেন। এছাড়া এ দিন দুপুরে মনোনয়ন ফরম নেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহাও।

এর আগে দলীয় মনোনয়নপত্র বিক্রির প্রথম দিন রোববার মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীলের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার ছেলে অরিজিৎ শীল।

দলীয় মনোনয়ন প্রসঙ্গে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল বলেন, আমি নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া চাই। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আামকে যদি দল মনোনয়ন দেয় তাহলে অতীতে আমি যেভাবে দলমত নির্বিশেষে মানুষের জন্য কাজ করে গেছি, ভবিষ্যতেও করে যাব।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল বলেন, আমি আওয়ামী লীগ করি, বঙ্গবন্ধুর রাজনীতি বিশ্বাস করি। দলের প্রতি আমি অনুগত ও দলের সিদ্ধান্তের প্রতি আমি আস্থাশীল। তাই আমি দলীয় ঘোষণা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে দলের প্রতি সম্মান জানিয়ে মনোনয়ন ফরম নিয়েছি। আশা করি নারায়ণগঞ্জবাসী ও দল আমার প্রতি সমর্থন করবে। নারায়ণগঞ্জবাসী একটা পরিবর্তন চায়। আমিও চাই। সিটি এলাকায় যে উন্নয়ন হয়েছে, তাতে আমি ও নগরবাসী সন্তুষ্ট নই।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -