“ইউ এস এ ৯৭-৯৯ এর মিলন মেলা “

0
65

 যুক্তরাষ্ট্র  ব্যুরো প্রধান হাকিকুল ইসলাম খোকন-স্বাধীন নিউজ।

গত ১২ ই সেপ্টেম্বর নিউইয়র্কের কুইন্সে কাননিংহাম পার্কে অনুষ্ঠিত হয়ে গেলো বাংলাদেশ থেকে ১৯৯৭ সালে এসএসসি এবং ১৯৯৯ সালে এইচএসসি পাশ করা ছাত্র-ছাত্রীদের আয়োজনে সুন্দর ও আনন্দমুখর পরিবেশে ফ্রেন্ডস এন্ড ফ্যামিলী বারবিকিউ ২০২১।খবর বাপসনিঊজ।
দিনভর আয়োজনে আরও ছিল রসালো তরমুজ, বিরিয়ানি, ঝালমুড়ি, হটডগ , চিকেন গ্রিল , বীফ স্টেক, সহ নানা রকম খাদ্য সমগ্র । বিপুল সংখ্যক সদস্য তাদের পরিবার নিয়ে অংশগ্রহণ করে। ইউএসএ ৯৭-৯৯ সংগঠনটির এডমিন জামিল সরোয়ার জনি বলেন এ বছর জুলাই মাসে আমাদের সংগঠনটির “ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ডে ২০২১“ আয়োজন করা হয়েছিল কিন্তু তারপরও আমাদের গ্রুপের সদস্যের অনুরোধে আমাদের বারবিকিউ অনুষ্টানটি করা হলো। অনেক নতুন সদস্যের অংশগ্রহণ আমরা দেখতে পেয়েছি অনেক ।
নানারকম খাবারে সহ গানের অনুষ্ঠান জুড়েই ছিল দেশীয় আমেজ। সংগঠনটির “ ফ্রেন্ডস এন্ড ফ্যামিলী বারবিকিউ ২০২১ “তে বরাবরের মতো যোগদান করার জন্য আমেরিকার বিভিন্ন স্টেট থেকে সংগঠনটির সদস্যরা আসেন তাদের পরিবার নিয়ে। আগত সকলের মধ্যে ছিল সম্প্রীতি ও সৌহার্দ্যের মেলবন্ধন।

ফেব্রুয়ারি ২০১৯ এ ফেইসবুক ভিত্তিক গড়ে উঠা সংগঠন ইউএসএ ৯৭-৯৯ এর এডমিন প্যানেল প্রতিনিয়ত আয়োজন করে চলেছিল বিভিন্ন আয়োজনের ।কিন্তু এই বিশ্ব মহামারী করোনার কারণে সংগঠনটির বিভিন্ন কার্যক্রম বন্ধ থাকলেও আমারা চেষ্টা করেছি স্বাভাবিক জিবনে ফিরে আসার, আর এই জন্যই আমাদের মেম্বারদের জন্য আবারো এই “ ফ্রেন্ডস এন্ড ফ্যামিলী বারবিকিউ ২০২১ “ আয়োজন করা হয় বলে জানান সংগঠনটির এডমিন সামস শাহরিয়ার। সংগঠনের সকল সদস্যদের নিয়ে আরো বড় পরিসরে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন সংগঠনটির এডমিন কাজী সজিব। দশজন সদস্য নিয়ে গড়ে উঠা সংগঠন এখন ইউএসএর বিভিন্ন অঙ্গরাজ্যে তিন শতাধিকের অধিক সদস্য নিয়ে পরিপূর্ণতা লাভ করছে। ইউএসএ ৯৭-৯৯ সংগঠনটির সদস্য বেলাল উদ্দিন সম্প্রতি নিউইয়রক সিটি পুলিশ ডিপার্টমেন্টের সার্জেন্ট পদে পদোন্নতি পাওয়ার জন্য বন্ধুরা তাকে অভিনন্দন জানায় এবং কেক কাটেন।
এরপরে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে অনুষ্ঠানটি পরিসমাপ্তির ঘোষণা করা হয়।