ইকবাল মনসুর, সি এম মারুফ স্মরণে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের দোয়া মাহফিল

0
38

সিলেট থেকে:

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি, ফটো সাংবাদিক ইকবাল মনসুরের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি। এসময় সংগঠনের সাবেক কোষাধ্যক্ষ সি এম মারুফ স্মরণেও দোয়া অনুষ্ঠিত হয়।
২০১৭ সালের নভেম্বর মাসে লিভার ক্যান্সারে অসুস্থ হয়ে বাংলাদেশ ও ভারতে উন্নত চিকিৎসা শেষে চিকিৎসাধীন অবস্থায় ২০১৮ সালের ২ মে ভোরে তিনি নগরীর নিজ বাসায় ইন্তেকাল করেন। তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির পক্ষ থেকে আজ রোববার দুপুরে নগরীর জিন্দাবাজার সিতারা ম্যানশনে সংগঠনের নিজস্ব কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় দোয়া পরিচালনা করেন আগপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আব্দুর রহমান বিন মাহমুদ।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, এসনিক এর সাধারণ সম্পাদক জুরেজ আব্দুল্লাহ গোলজার, সংগঠনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সিনিয়র সহ-সভাপতি মো: দুলাল হোসেন, সহ-সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক আশকার ইবনে আমিন লস্কর রাব্বি, সহ-সাধারণ সম্পাদক শেখ আব্দুল মজিদ, কোষাধ্যক্ষ শাহীন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম সুজন, কার্যকরি সদস্য মামুন হাসান, সুব্রত দাশ, সদস্য এম এ খালিক। এছাড়াও উপস্থিত ছিলেন মৃনাল কান্তি দাস, আহমদ শাহীন, রুবেল আহমদ প্রমুখ।