ইসলামী ব্যাংক থেকে নগদ ইসলামিকে অ্যাড মানি করলে ৭০ টাকা বোনাস

স্বাধীন নিউজ ডেস্ক

দেশে ইসলামী ধারায় পরিচালিত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ নিয়ে এসেছে দারুণ এক অফার। এখন ইসলামী ব্যাংক থেকে ‘নগদ ইসলামিক’-এ তিন হাজার টাকা অ্যাড মানি করলে উপহার হিসেবে গ্রাহকরা পাবেন ৭০ টাকা বোনাস।

‘নগদ ইসলামিক’ অ্যাপ অথবা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইট কিংবা অ্যাপের মাধ্যমে ‘ব্যাংক টু নগদ’ অপশন ব্যবহার করে গ্রাহকরা এ অফারটি উপভোগ করতে পারবেন। সে ক্ষেত্রে ক্যাম্পেইনটি ‘নগদ’-এর *১৬৭# ব্যবহার করলে ক্যাশব্যাক প্রযোজ্য হবে না।

ইসলামী ব্যাংক থেকে ‘নগদ ইসলামিক’-এ তিন হাজার টাকা অ্যাড মানির এ অফারটি চলবে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত। গ্রাহকরা ‘নগদ ইসলামিক’-এর যে অ্যাকাউন্ট থেকে অ্যাড মানি করবেন, এ বোনাসটিও পাবেন গ্রাহকের ‘নগদ ইসলামিক’-এর সেই অ্যাকাউন্টে।

‘নগদ ইসলামিক’-এর এ অফারটি বিদ্যমান অথবা নতুন নিবন্ধিত ‘নগদ ইসলামিক’ গ্রাহকদের জন্য প্রযোজ্য। এছাড়া গ্রাহকরা ক্যাম্পেইন চলাকালে একবার উপভোগ করতে পারবেন এ বোনাসটি।

অফারের সব শর্ত পূরণ সাপেক্ষে বোনাসটি তাৎক্ষণিক উপভোগ করতে পারবেন ‘নগদ ইসলামিক’-এর গ্রাহকরা। পাশাপাশি এ ক্যাম্পেইনে ৭০ টাকার অফারটি উপভোগ করতে চাইলে গ্রাহকের ‘নগদ ইসলামিক’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে।

গ্রাহকেরা ‘নগদ ইসলামিক’-এ যে কোনো সময় যে কোনো জায়গা থেকে ব্যাংক টু নগদ অ্যাড মানি করতে পারবেন। আর গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে ইসলামী শরিয়াহ মোতাবেক পরিচালিত দক্ষিণ পূর্ব এশিয়ার প্রথম ইসলামি ব্যাংকিং প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক ও ‘নগদ ইসলামিক’ নিয়ে এসেছে দারুণ এ অফার।

এ ক্যাম্পেইনের আওতায় সব শর্ত পূরণ করার পরেও যদি গ্রাহকরা কোনো অনাকাঙ্ক্ষিত কারণে ইনস্ট্যান্ট বোনাসটি না পেয়ে থাকেন, তাহলে ‘নগদ ইসলামিক’ এ বোনাসটি ক্যাম্পেইন শেষ হওয়ার পরবর্তী তিন কার্যদিবসের মধ্যে দেবে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড থেকে ‘নগদ ইসলামিক’-এ অ্যাড মানি ও বোনাসের বিষয়ে ‘নগদ ইসলামিক’-এর শরিয়া বোর্ডের সদস্য ও নির্বাহী পরিচালক আমিনুল হক বলেন, গত তিন বছরের বেশি সময় ধরে আমরা দেশের ধর্মপ্রাণ মুসলমানদের জন্য ইসলামি সেবাদান করে যাচ্ছি। এখন দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির বাজারে ইসলামী ব্যাংক থেকে নগদ-এ অ্যাড মানিতে বোনাস মানুষকে সামান্য হলেও সহযোগিতা করবে বলে আমাদের বিশ্বাস।

মুসলমান জীবনধারার সঙ্গে সঙ্গতি রেখে ২০১৯ সাল থেকে চালু রয়েছে ‘নগদ ইসলামিক’ অ্যাকাউন্ট। যার মাধ্যমে সুদবিহীন সঞ্চয়, হজ ও ওমরাহ যাতায়াত ও ইসলামিক জীবন বীমার পেমেন্ট, রোজা ও নামাজের সময়সূচি দেখা, বাংলা অর্থসহ আল কোরআন ও হাদিস পাঠ, ইসলামী অর্থব্যবস্থাসহ প্রতিদিনের ইবাদত সংক্রান্ত যাবতীয় সব সেবা উপভোগ করতে পারছেন গ্রাহকরা।

ইসলামী ব্যাংক থেকে নগদ ইসলামিক-এ তিন হাজার টাকা অ্যাড মানিতে ৭০ টাকা বোনাস সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকরা ভিজিট করতে পারেন ‘নগদ ইসলামিক’-এর ওয়েবসাইটে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -