ঈদের আগের দিন ইসলামি সঙ্গীতাঙ্গনে শোকের ছায়া

0
9

রাশেদুল আলম,সীতাকুন্ড উপজেলা প্রতিনিধিঃ

জনপ্রিয় ইসলামি সঙ্গীত শিল্পী মরহুম আইনুদ্দীন আল আজাদের হাতে গড়া সংগঠন কলরব শিল্পী গোষ্ঠীর জনপ্রিয় সঙ্গীত শিল্পী মাহফুজ আলম জ্বরাক্রান্ত হয়ে মারা গেছেন ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহে রাজীউন।
মৃত্যুকালে তাঁর বয়স ছিল আনুমানিক ২৩ বছর। মঙ্গলবার (২০জুলাই) সকাল সাড়ে ৮ টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুতে সঙ্গীতাঙ্গন সহ সোশ্যালমিডিয়ায় ভক্তদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। ভক্তরা কোন ভাবে মেনে নিতে পারছেন না তাদের প্রিয় শিল্পী মাহফুজ আলম এতো তাড়াতাড়ি চলে যাবেন।

মাহফুজুল আলম তার নিজ বাড়ি নরসিংদীতেই মৃত্যুবরণ করেন। মাহফুজ আলমের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মাহফুজুল আলমের ভাগিনা আবির মাহমুদ।
হলি টিউনের অফিসিয়াল পেইজ থেকে জানানো হয় মরহুমের জানাযা মাধবদীর আলগী খোচপাড়া নিজ বাড়ীতে সম্ভাব্য আসরের পরে অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুর সংবাদে সহকর্মীরা হতাশ হয়ে পড়েন।
কলরবের পরিচালক শিল্পী আবু সুফিয়ান তার এক ফেসবুক স্ট্যাটাস এর মাধ্যমে জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব পরিবারের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং আল্লাহর কাছে তাকে জান্নাতবাসী করার দোয়া করেন।

কলরবের আরেক সিনিয়র শিল্পী সাঈদ আহমদ তার এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আমার কলিজার প্রিয়টা নাকি ইন্তেকাল করেছে! আমি বিশ্বাস করতে পারছিনা আল্লাহর কসম।
শুক্রবার রাতে শেষ কথা হয়েছিল।
আহ নিয়তি! আমি আর লিখতে পারছিনা
সবাই ওর জন্য নাজাতের দুআ করুন।

কলরবের আরেক সিনিয়র শিল্পী বদরুজ্জামান এতটাই ভেঙে পড়েছেন যে তিনি ফেসবুক স্ট্যাটাসে বলেন আমার কান্না ছাড়া কিছুই বলার নেই।

মৃত্যু এমন এক শব্দ যার থেকে পলায়ন করা কখনো সম্ভব নয়। মাহফুজ আলমের সহকর্মী সহ সব ভক্তকুলের একটাই চাওয়া তাদের প্রিয় শিল্পী কে যেন আল্লাহ জান্নাত নসিব করেন।