ঈদ উপহার বিতরনে বৃদ্ধ কে আঘাত, জবাব দিলেন কাদের মির্জা

0
23

এম.এস আরমান,নোয়াখালী।

ঈদুল আযহা উপলক্ষে অসহায় হতদরিদ্র সহস্রাধিক মানুষের মাঝে শাড়ি,লুঙ্গি,খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে বৃদ্ধকে আঘাত করার অভিযোগের জবাব দিলেন নোয়াখালীর বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জা।

শুক্রবার (১৬ জুলাই) সকালে বসুরহাট পৌরসভা কার্যালয়ে সহস্রাধিক অসহায়ের মাঝে ঈদ উপহার বিতরন কালে এক বৃদ্ধকে আঘাতের ভিডিও ভাইরাল হয়।

এবিষয়ে কাদের মির্জা বলেন,আজ পৌরসভাতে বিভিন্ন জনপদের অসহায় মানুষদের এক হাজারের বেশি শাড়ী-লুঙ্গী, পাঁচশত জনের বেশি নগদ অর্থ ও প্রায় দুই হাজার জনের মাঝে চাউল বিতরণ করা হয়।

করোনা মহামারীর ভয়ংকর প্রাদূর্ভাব ও পৌরসভার ছোট্ট আঙিণায় সহস্রাধিক মানুষ একত্রিত হয়ে যাওয়ায় দ্রুততার সহিত উপহার বিতরণ করতে গিয়ে মনের অজান্তে বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটে। এসময় মাস্ক বিহিন লাইনে দাড়ানো, প্রদানকরা উপহার পরিবর্তন করতে চাওয়া সহ বিভিন্ন বিষয়ে দ্রুত কার্যক্রম পরিচালনায় বাধা তৈরি করা ব্যক্তিদের লাইন থেকে সরিয়ে দেয়ার মত কিছু ঘটনা ঘটে যা সম্পূর্ণ অনিচ্ছাকৃত হয়েছে।

তিনি আরো বলেন,অসহায় হতদরিদ্রদের পাশে আমি আগেও ছিলাম এখনো আছি আগামীতেও থাকবো। সহস্রাধিক মানুষের সমাগমে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটতেই পারে। তাছাড়া ত্রান নিতে আসা মানুষগুলো সব সময় পরিবেশ নষ্ট করে থাকে তাই দেশের সব জায়গায় ত্রান দেয়ার স্থানে কিছুনা কিছু সমস্যা হয়। এসব সমস্যাকে ভাইরাল না করে অসহায় হতদরিদ্রদের পাশে দাড়াতে বিনিত অনুরোধ জানান কাদের মির্জা।