advertisement

ঈশ্বরগঞ্জে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ,অভিযোগ করতে বাধা দিলো ইউপি সদস্য

মো: জাহিদ হাসান, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

এক গার্মেন্টস কর্মী ধর্ষণের শিকার হয়েছেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে। তাঁর বাড়ি উপজেলার রাজিবপুর ইউনিয়নের বিলখেরুয়া গ্রামে।

জানা যায়, ধর্ষিতা ঢাকার একটি গার্মেন্টস ফ্যাক্ট্রিতে কাজ করতো। সে সময় মোবাইল ফোনে পরিচয় হয় ঈশ্বরগঞ্জের রাজিবপুর ইউনিয়নের বিলখেরুয়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে আবু তালেব পিনু মিয়ার সাথে। পিনু মিয়া তাদের গ্রামের বাড়ির হওয়ায় কথা বলতে থাকে সে।এক পর্যায়ে মেয়েকে বিবাহের প্রস্তাব দিতে থাকে ছেলেটি। বিবাহ করতে ঢাকা থেকে মেয়ের বাড়িতে আনে মেয়েকে। গত রোববার (১৪/১১/২১) রাতে মেয়ের ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে।পরবর্তীতে বিয়ের কথা বললে অপারগতা প্রকাশ করে ধর্ষক পিনু মিয়া। এ ঘটনায় মামলা করতে চাইলে স্থানীয় ইউপি সদস্য এমদাদুল বাধা প্রদান করে এবং হুমকি দেয়।

ধর্ষিতা জানায়, ঘটনার পর থেকেই তারা থানায় মামলা করতে আসতে চাচ্ছিলেন। কিন্তু ইউপি সদস্য এমদাদুল তাদের বাধা দেয়। এ বিষয়ে জানতে এমদাদুলের সাথে ফোনে কথা বললে ধর্ষণের কোন ঘটনাই ঘটেনি বলে জানায়। পরবর্তীতে মুঠোফোনে বহুবার চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ আব্দুল কাদের মিয়া জানান, ধর্ষন মামলা নেয়া হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহে পাঠানো হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত