উলিপুরে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মানববন্ধন

0
15

মোঃ মিজানুর রহমান
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুরে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর কেন্দ্রিয় কমিটির দপ্তর সম্পাদক ও বাংলাদেশ কৃষক লীগ উলিপুর উপজেলা শাখার যুগ্ন আহবায়ক সাবেক ছাত্র নেতা আসাদুল হকের বিরুদ্ধে মানববন্ধন-সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে পৌর শহরের গুনাইগাছ ব্রিজের উপর শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কুড়িগ্রাম জেলা ও উলিপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ এ মানববন্ধনের আয়োজন করেন।

এসময় বক্তব্য রাখেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কুড়িগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক শাহিনুর আলমগীর, কৃষক লীগ উলিপুর উপজেলার যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম, রোকনুদ্দৌল্লা মনা, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উলিপুর উপজেলা শাখার যুগ্ন আহবায়ক মোত্তাহিদ ইসলাম মারজান,নেয়ামত শরীফ প্রতীক প্রমূখ। এ সময় বক্তারা মিথ্যা ও যড়যন্ত্রমূলক ফটোসেশনের মানববন্ধন ও প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানান।

এ বিষয়ে সাবেক ছাত্র নেতা আসাদুল হক বলেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ ও মুক্তিযুদ্ধ সংরক্ষন কমিটি নামে একটি চক্র আমাকে জড়িয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে ফটোসেশনের মাধ্যমে মানববন্ধন ও সংবাদ প্রকাশ করে। ওই মানববন্ধনে শেখ রাসেলের কোন নেতা-কমর্ী উপস্থিত ছিলনা এবং মুক্তিযুদ্ধ সংরক্ষণ কমিটি নামে আদৌ কোন সংগঠন আছে বলে আমার জানা নেই। একটি মহল আমাকে রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার অপচেষ্টায় এমন ঘৃণিত কাজে লিপ্ত হয়েছে।