advertisement

এই শহরের মানুষগুলো অনেক স্বার্থপর : মাহিয়া মাহি

বিনোদন,ডেস্ক

বিভিন্ন সময়ে দেওয়া ফেসবুক স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায় সরব চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার সেসব স্ট্যাটাস নিয়ে আলোচনার কমতি নেই। বিয়ে-বিচ্ছেদসহ ব্যক্তি জীবনের অনেক কথাই তিনি ফেসবুকের মাধ্যমে অনুরাগীদের জানান দেন।

গেল শনিবার (২৩ অক্টোবর) ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে মাহি লিখেছেন- আমাকে অনেক দূরে তারার শহরে নিয়ে চলোনা…এই শহরের মানুষগুলো অনেক স্বার্থপর। বড্ড বেশি চতুর। তুমি সবার থেকে আলাদা। আমি জানি, আমি তোমাকে কোনদিন ভালো না বাসলেও তুমি আমাকে নিঃস্বার্থভাবে ভালোবাসবে, আমাকে আগলে রাখবে, সম্মান করবে। নিয়ে চলোনা ।

মাহির সেই পোস্টে তার স্বামী রাকিব সরকার লিখেছেন, ‘চলো’ (সঙ্গে লাভের ইমজি)।তবে শুধু রাকিব নয়, মাহির ভক্তরাও প্রিয় নায়িকার সঙ্গে তাল মিলিয়েছেন। কেউ কেউ তাদের ভালোবাসার কথা জানিয়েছেন।

ওয়াসিম রানা লিখেছেন, ‘শহরের সব মানুষ স্বার্থপর না আপু, শহরে এখনও কিছু মানুষ আপনার আশে পাশে আছে, যারা নিঃস্বার্থভাবে আপনাকে ভালোবাসে। তারা এখনও আপনার বিপদ-আপদে পাশে থাকার জন্য চটপট করে।

আর যারা স্বার্থপর, আমি মনে করি তাদের কাছ থেকে নিজেকে দূরে রাখুন। এতে অনেক ভালো হবে নিজের। স্বার্থপর মানুষগুলো কখনও অন্যের ভালো চায় না। ওদের কাছ থেকে ভালো কিছু আশাও করা যায় না। বেঁচে থাকুক সব স্বার্থহীন ভালোবাসা সবার মাঝে।’

ইয়াসমিন জান্নাত লিখেছেন, ‘সবাই না, কিছু মানুষ। সেই মানুষগুলোই স্বার্থপর, যাদের তুমি দেখেছ। কিন্তু যাদের দেখোনি, তারা নয়। মানুষ সামাজিক জীব, নিয়মের বাইরে কেউ যেতে পারেনা।’

তবে একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকারে বিভিন্ন সময়ে দেওয়া ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে মাহি জানান, ‘আমি লিখতে পছন্দ করি। একটা সুন্দর কথা মনে হলে সেটা লিখে রাখি। রোমান্টিক কথা লিখতে বেশি পছন্দ করি।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত