একসঙ্গে ৩ সন্তানের মা হলেন ঠাকুরগাঁওয়ের এক গৃহবধূ

 

জাহিরুল ইসলাম রনি
ঠাকুরগাঁও স্টাফ রিপোর্টারঃ

ঠাকুরগাঁও সদর হাসপাতালে একসঙ্গে ৩ সন্তানের জন্ম দিয়েছেন যুথী আক্তার (২৩) নামে এক গৃহবধূ।

১৭ জানুয়ারি(মঙ্গলবার)বিকাল ৪ টায় দুই ছেলে ও এক মেয়ের জন্ম দেন সেই ভাগ্যবতী মা।তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানার দেবীপুর ইউনিয়নের কালেশ্বেগাঁও গ্রামের কৃষক তোফায়েল হোসেনের স্ত্রী।

এক সঙ্গে তিন সন্তানের জন্ম হওয়ায় খুশি তাদের পরিবার। আনন্দে আত্মীয় স্বজনদের নিয়ে মিষ্টিমুখ করছেন তারা। বাচ্চাগুলোকে দেখার জন্য হাসপাতালেও উৎসুক ভিড় করছেন স্বজন’রা।

যুথী আক্তারের মা অর্থাৎ নবজাতকের নানি, জরিনা বেগম বলেন, মোর বেটিডা খুব কষ্টে ছিলো। আইজ সব কষ্ট দূর হয় গেলো। হামে’রা সবাই অনেক খুশি।

তিন নবজাতকের বাবা তোফায়েল হোসেনের সাথে কথা হলে তিনি বলেন,বিয়ের তিন বছর পর আমার এ তিন সন্তান। এর আগে এক বছর পরে একটা মেয়ে হয়েছিল। দুই মাস বয়সে মারা গেছে। তখন থেকে আমরা মানসিকভাবে ঠিক থাকতে পারছিলাম না। আমি ও আমার স্ত্রী ভেঙে পড়েছিলাম। আজকে আমাদের কোল ভরে দিয়েছেন আল্লাহ্। আমরা সবাই অনেক খুশি।

শারীরিকভাবে কিছুটা অসুস্থ থাকা স্বত্বেও যুথী আক্তারের সঙ্গে কথা বলতে চাইলে তিনি শুধু আলহামদুলিল্লাহ্ বলে নিজের অনুভূতি শেয়ার করেন।এবং বাচ্চাদের নাম রাখার বিষয়ে কথা হলে তিনি জানান এখনো নাম রাখা হয়নি।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.খাদিজা করিম বলেন, একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়েছে। এদের মধ্যে দুই ছেলে ও এক মেয়ে। মা ও বাচ্চা সুস্থ আছে।বাচ্চাদের ওজনও বেশ ভালোই।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -