এক গানই পাল্টে দিল অনেক কিছু

0
281

বিনোদন প্রতিবেদক

অনিন্দিতা মিমি

শাকিব খান ও শাবনূর অভিনীত ‘ফুল নেবো না অশ্রু নেবো’ সিনেমার ‘আমার হৃদয় একটা আয়না’ গানটি এখনও দর্শকমহলে তুমুল জনপ্রিয়। আহমেদ ইমতিয়াজ বুলবুলের সুর ও সংগীতায়োজনে গানটিতে সেসময় কণ্ঠ দিয়েছিলেন এন্ড্রু কিশোর এবং কনক চাঁপা।সেই পুরনো গানটির প্রথম চার লাইন নিয়ে তৈরি হয়েছে নতুন গান ‘হৃদয় একটা আয়না ২.০’। বাকি অংশের সুর সংগীত করেছেন ইমরান এবং গানের কথা লিখেছেন কবির বকুল। নতুন করে এ গানটি গেয়েছেন ইমরান মাহমুদুল ও কনা।

গেল ভালোবাসা দিবসে প্রকাশিত হওয়া এ গান ভিডিওটিতে ইমরান ও কনার পাশাপাশি আরও একটি নতুন মুখকে দেখা যায় যার নাম অনিন্দিতা মিমি। প্রকাশ্যে আসতেই দর্শকমহলে গান ও গান ভিডিও দুটোই প্রশংসিত হয়। আর সেই গান ভিডিওতে মডেল হয়ে যেন নিজেকে নতুন করে চেনাতে পেরেছেন মিমি। অনুরাগীমহলে বেড়ে চলেছে অনুসারী।

এরপর থেকে যেখানেই যান সেখানেই যেন তাকে দেখে চিনে ফেলেন সকলে! এমনটাই জানালেন মিমি। তিনি বলেন, এই গানটা সত্যি আমাকে নতুন করে পরিচিত দিয়েছে। একটু একটু করে মানুষজন চিনতে শুরু করেছে আমাকে। পুরনো আমি-র অনেক কিছুই যেন বদলে গেছে, এমনটাই মনে হচ্ছে।

লুক এবং গেটাপে অনেকে তাকে কলকাতার মেয়ে মনে করলেও তিনি বাংলাদেশেরই মেয়ে। ময়মনসিংহ জন্মগ্রহণ করলেও এখন পরিবারের সঙ্গে ঢাকাতেই থাকেন। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়াশোনা করছেন। ছোটবেলা থেকেই ইচ্ছে ছিলো সিনেমার নায়িকার হওয়ার। আর সেই ইচ্ছা থেকেই শোবিজে পা রাখেন তিনি।

২০১৮ সালে রানআউট ফিল্মসের আইরিনের পরিচালনায় ‘কুমারিকা ফেস ওয়াশ’ এর বিজ্ঞাপন দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন অনিন্দিতা মিমি। প্রথম বিজ্ঞাপনেই প্রশংসিত হয়েছিলেন। এরপর টানা বেশকিছু বিজ্ঞাপনে কাজ করেন। এখন পর্যন্ত প্রায় ১৪/১৫টি বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে। চলতি সপ্তাহেই শেষ করেছেন নতুন দুটি বিজ্ঞাপনের কাজ। এছাড়াও আসছে ঈদের জন্য বিশেষ দুটি নাটকেও অভিনয় করেছেন। যেখানে সহশিল্পী হিসেবে পেয়েছেন আলভী ও মনোজ প্রামণিককে।

অনিন্দিতা মিমি বলেন, আমার প্রথম বিজ্ঞাপনটি থেকে ভালো প্রশংসা পেয়েছিলাম। কিন্তু ‘হৃদয় একটা আয়না ২.০’ মিউজিক ভিডিওটি যেন অনেক কিছুই বদলে দিলো। দর্শকমহলে পরিচিতি বাড়তে শুরু করলো। সেইসাথে অনেক অনেক কাজের প্রস্তাব পাচ্ছি। সত্যি বলতে এখন কাজে বেশ ব্যস্ততা বেড়েছে।

নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও তিনটিই চালিয়ে যেতে চান তিনি। তবে তার ইচ্ছে বড় পর্দায় কাজ করার। নিজেকে সিনেমার নায়িকা হিসেবে দেখতে চান। সে জন্য প্রাথমিক প্রস্তুতিও নিচ্ছেন। তিনি বলেন, আমার বড় পর্দায় কাজ করার খুব ইচ্ছে। সিনেমা আমার স্বপ্ন। সেক্ষেত্রে সিনেমার গল্পটাই বেশি প্রাধান্য পাবে।