এক দিন পরই জামিন পেলেন অভিনেত্রী সায়নী ঘোষ

বিনোদন ডেস্ক

টালিউডের অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের যুব তৃণমূলের সভাপতি সায়নী ঘোষ জামিন পেয়েছেন। সোমবার (২২ নভেম্বর) বিকালে তার জামিন আবেদন গ্রহণ করেন ত্রিপুরার আগরতলা আদালত। ভারতীয় গণমাধ্যমগুল খবরটি নিশ্চিত করেছে।

রোববার (২১ নভেম্বর) সায়নী ঘোষকে গ্রেফতার করেছিল আগরতলা পুলিশ। তাদের দাবি ছিল, গাড়ি চাঁপা দিয়ে মানুষকে হত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী। এ জন্য তাকে জামিন অযোগ্য ধারায় গ্রেফতার দেখানো হয়েছে। কিন্তু গ্রেফতারের এক দিন পরই মুক্তি পেলেন তরুণ এ নেত্রী।

আগামী ২৫ নভেম্বর আগরতলা পৌরসভা নির্বাচন। এ জন্য সেখানে তৃণমূলের প্রচারণার জন্য গেছেন সায়নী ঘোষ। তার সঙ্গে রয়েছেন দলটির বেশ কয়েকজন নেতাকর্মী। শনিবার (২০ নভেম্বর) ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভার পাশ দিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন। সে সময় তাকে দেখে ভিড় করে জনগণ।

তবে পুলিশের দাবি, ওই সময় জোরে গাড়ি চালিয়ে এক ব্যক্তিকে আহত করেন সায়নী। এ কারণে পরদিনই পুলিশ তাকে আটকে। অনেকক্ষণ জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেফতার দেখানো হয়।

অন্যদিকে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ দাবি করেন, ত্রিপুরায় অভিষেক বন্দ্যেপাধ্যায়ের সোমবারের (২২ নভেম্বর) সভা বানচাল করতেই এসব করা হয়েছে।

পুলিশের অভিযোগের বিষয়ে তৃণমূলের পক্ষ থেকে বলা হয়েছে, শনিবার (২০ নভেম্বর) রাতে নির্বাচনী প্রচার সেরে হোটেলে ফিরছিলেন সায়নী ঘোষ। গাড়িতে চালকের পাশের আসনে বসেছিলেন তিনি। এ সময় যানজটে আটকে যায় তার গাড়ি। গাড়ির পেছনের আসনে বসেছিলেন প্রাক্তন তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষ ও সুদীপ রাহা। গাড়িটি যানজটে আটকে যাওয়ায় আশেপাশের লোকেরা সায়নীকে দেখে হাত নাড়েন ও ‘খেলা হবে’ স্লোগান দিতে থাকেন। এই ঘটনাকে সাজিয়ে হত্যাচেষ্টার মামলা করা হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -