এক নারীকে ৬৯ জনের ধর্ষণ, জড়িত বাংলাদেশিও!

অনলাইন ডেস্ক

প্রতীকী ছবি
দক্ষিণ কোরিয়ার অপ্রাপ্তবয়স্ক এক নারী শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ৬৯ জন বিদেশি শিক্ষার্থীর বিরুদ্ধে। এর মধ্যে রয়েছেন বাংলাদেশ ও নেপালের শিক্ষার্থীও। কোরিয়া টাইমসের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ঘটনাটি তদন্ত করছে দেশটির গ্যাংওয়ান প্রাদেশিক পুলিশ অ্যাজেন্সি। তারা জানায়, একটি বিশ্ববিদ্যালয়ের ৬৯ জন বিদেশি শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গত বছরের ডিসেম্বর থেকে বিভিন্ন অনুষ্ঠানের সময় প্রায় শতাধিকবার স্কুল পড়ুয়া ওই শিক্ষার্থীর সঙ্গে তারা যৌন সম্পর্কে জড়ান বলে পুলিশের ধারণা।

কোরিয়ান আইন অনুযায়ী, ১৬ বছরের কম বয়সী কোনো নারীর সঙ্গে কেউ বয়স জেনে যৌন সম্পর্ক স্থাপন করে তাহলে সেটি ধর্ষণ হিসেবে গণ্য হবে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা ভুক্তভোগীকে বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে প্রলোভন দেখিয়ে নিজেদের বাড়িতে ডেকে যৌন সম্পর্ক স্থাপন করেন।

ধর্ষণের এ ঘটনাটি জানাজানি হয় গত আগস্ট মাসে। ওই শিক্ষার্থীর সঙ্গে এক শিক্ষকের আলোচনার সময় বিষয়টি উঠে আসে। পরে ওই শিক্ষক একটি মামলা দায়ের করেন। তবে অভিযুক্তদের মধ্যে কতজন বাংলাদেশি রয়েছেন তা জানা যায়নি। অভিযুক্তদের কোরিয়া ত্যাগে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -