advertisement

ওমরাহ থেকে দেশে ফিরে ‘নয়া রুপে’ দেখা দিলেন মাহি

ঢাকায় সিনেমার জনপ্রিয় নায়িকা মাহি। বেশ কিছুদিন ধরে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। আজ থেকে চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্মে কাজ করার কথা, দাঁড়ানোর কথা ক্যামেরার সামনে। অথচ শারীরিক অসুস্থতার কথা বলে এই ওয়েব ছায়াছবি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। এ বিষয়ে জানতে মাহির ফোনে একাধিকবার ফোন দেওয়া হয়েছিল, কিন্তু তিনি ফোন কেটে দিয়েছেন।

১৭ ডিসেম্বরের এক দিন আগে শুটিং ক্যানসেল করে এ অভিনেত্রী ফেসবুকে লিখেছেন, ‘শারীরিক অসুস্থতার কারণে ‘কাগজের বউ’ হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে কাগজের বউয়ের জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।

নিজেকে অসুস্থ উপস্থাপন করলেও শুটিংয়ের আগের দিন অর্থাৎ বৃহস্পতিবার বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। বিজয় দিবসের সন্ধ্যায় স্বামীকে নিয়ে গাড়িতে করে ঘুরতে বেরিয়েছেন।

অনেকেই মনে করছিলেন মাহি বদলে যাবেন। হয়তো আর চলচ্চিত্রেই ফিরবেন না। হয়তো তার সাজপোশাকের যে পরিবর্তন ঘটেছে, তাতে করে মানসিকভাবে বদলে যাবেন মাহি, পোশাকেও থাকবে ধর্মীয় বিধি। কিন্তু মাহি বিজয় দিবসে স্বামীকে নিয়ে ঘুরতে বেরিয়ে আভাস দিলেন, তাতে করে অন্তত মনে করা যেতে পারে তিনি চলচ্চিত্রে ফিরবেন না এমন হতে পারে। তবে না ফেরার আশঙ্কা জানিয়েছিলেন অনেক নির্মাতা।

এ বিষয়ে শুক্রবার দুপুরে মাহিয়া মাহিকে ফোন দেওয়া হলে তিনি ধরেননি। বৃহস্পতিবার রাতের পোস্ট করা ছবিতে ক্যাপশন দিয়েছেন, ‘বিজয়ের সুবর্ণ জয়ন্তী। সবাইকে শুভেচ্ছা।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত