ওমরাহ থেকে ফিরেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান মাহি

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বর্তমানে ওমরাহ পালনের জন্য সৌদি আরব রয়েছেন। আর এরমধ্যেই তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ফাঁস হওয়া এক মোবাইল কল রেকর্ডের কারণে আলোচনায় তিনি। ওই মোবাইল কলে মাহিকে দ্রুত দেখা করতে বলে ধর্ষণের হুমকি ও আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে তুলে নিয়ে আসার ধমকি দেন ডা. মুরাদ।

এ ঘটনায় গতকাল ৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডা. মুরাদ হাসানকে প্রতিমন্ত্রী পদ থেকে পদত্যাগের নির্দেশ দেন। সেই প্রেক্ষিতে ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরেই নিজ দফতরে পদত্যাগপত্র পাঠিয়েছেন ডা. মুরাদ।

এ নিয়ে গতকাল (৬ ডিসেম্বর) রাতে নিজের ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে নিজের বক্তব্য জানিয়েছিলেন মাহি। আজ (৭ ডিসেম্বর) জানালেন নিজের একটি বড় ইচ্ছের কথা। নায়িকা জানিয়েছেন, ওমরাহ থেকে ফিরেই তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান।

নিজের ফেসবুক পেজে মাহি লেখেন, ‘ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মার (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা) সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই । অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না।’

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -