করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করলো পাবনা জেলা বিএনপি

0
10

পাবনায় করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করলো জেলা বিএনপি।

শুক্রবার (১৫ জুলাই) বিকালে জেলা বিএনপির কার্যালয়ে ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(ড্যাব) পাবনা শাখার সার্বিক সহযোগীতায় জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিকের সঞ্চালনায় এবং ড্যাবের সাধারণ সম্পাদক ডাঃ আহমেদ মোস্তফা নোমানের সার্বিক পরিচালনায় করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করেন সাবেক মন্ত্রী ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

এ সময় উদ্ভোধকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম,সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহিন শওকত ও সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন।

ডাঃ নোমানের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক আহবায়ক এ্যাডঃ মির্জা আজিজুর রহমান,পাবনা পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব সাইফুল ইসলাম বাদশা,সদর উপজেলা বিএনপির সদস্য সচিব আবুল হাশেম,জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সেলিম আহমেদ,সাজ্জাদ হোসেন স্বপন,বিএনপি নেত্রী খায়রুন নাহার মিরু,শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুল গফুর,সেলিম সরদার,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মনির আহমেদ,জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইট,জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়ামিন খান,সেচ্ছাসেবক দল নেতা আশরাফুল ইসলাম রাজিব,জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোমনাথ বাগচী ও প্রচারদল নেতা শাকিবুল হক সাকিব সহ প্রমুখ।

এ সময় প্রধান অতিথি ও উদ্ভোধক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন “করোনা মোকাবেলায় বিএনপি ভিন্ন উদ্যােগে সাধারণ জনগনের পাশে আন্তরিক অবস্থান করে আসছে। পাবনা জেলা বিএনপি ও ড্যাবকে ধন্যবাদ জানায় করোনা হেল্প সেন্টারের মাধ্যমে করোনা রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিতকরনের উদ্দেশ্যে এই উদ্যােগটি গ্রহণের জন্য।

পাবনা জেলা বিএনপির নেতাকর্মীরা হেল্প সেন্টার উদ্বোধনকালে করোনা মহামারীতে অক্সিজেন সেবা, জরুরী চিকিৎসা,মেডিসিন,মাস্ক,হ্যান্ড সেনিটাইজার,ত্রান-সামগ্রী সহ সার্বিকভাবে সাধারণ জনগণের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এস এম আদনান উদ্দিন
প্রধান প্রতিবেদক