advertisement

কাউন্সিলর আসাদুর রহমান কিরণ গাজীপুর সিটির ভারপ্রাপ্ত মেয়র

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর

আসাদুর রহমান কিরণ
গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্ত করার পর নির্বাচিত দুইজন কাউন্সিলর ও সংরক্ষিত আসনের নির্বাচিত কাউন্সিলরের সমন্বয়ে তিন সদস্যের প্যানেল মেয়র গঠন করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এতে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পাচ্ছেন ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুর রহমান কিরণ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় সরকার বিভাগ (সিটি করপোরেশন) আইন ২০০৯ এর ধারা ২০(২) এর বিধান মতে প্যানেল মেয়র গঠন করা হয়।

গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ সিটি করপোরেশন-২ এর উপ সচিব মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত পত্রে এটি নিশ্চিত করা হয়।

নির্বাচিত প্যানেল মেয়ররা হলেন ৪৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদুর রহমান কিরণ, ৫২ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আলীম মোল্লা এবং ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আয়েশা আক্তার। নিয়ম অনুযায়ী নির্বাচিত প্যানেল মেয়রের তালিকায় প্রথমে যার নাম আছে তিনিই ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন। তার অনুপস্থিতিতে দ্বিতীয় জন এবং পর্যায়ক্রমে তৃতীয়জন দায়িত্ব পালন করবেন।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত