কাজীটুলায় নাজিম হত্যার রহস্য উদঘাটন

0
17

সিলেট প্রতিনিধি ঃ

সিলেট নগরের কাজীটুলায় নাজিম আহমদ রাবিদের রহস্যজনক মৃত্যুর ঘটনায় গ্রেপ্তারকৃত ৩ জনের ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। মঙ্গলবার (৮ জুন) বিকেলে সিলেট মূখ্য মহানগর হাকিমের ভার্চুয়াল আদালতের মাধ্যমে তাদের ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়। তবে আজ রিমান্ডের শুনানি হয়নি বলে জানিয়েছেন কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ।

সোমবার রাতেই নাজিমের মৃত্যুর ঘটনায় ৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা। ওই রাতেই পুলিশ শাহনিয়া বেগম (৩০), তার ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪) নামে তিনজনকে গ্রেপ্তার করে। মঙ্গলবার রাতের রিমান্ডের আবেদন করা হয়।

সোমবার সিলেট নগরের কাজীটুলা এলাকায় বহুতল ভবনের নিচ থেকে নাজিম আহমদ রাবিদ (৩১) নামে এক যুবককে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করে নিহতের পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করা হয়। এই মামলায় গ্রেপ্তারকৃত ৩ জন নিহত নাজিমের সাথে কাজীটুলা উঁচা সড়কের একটি বহুতল ভবনের একই ফ্ল্যাটে থাকতেন। তারা সকলেই নাজিম আহমদ রাবিদের ভাই-বোন পরিচয়ে একই বাসায় ভাড়া থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, নাজিম ঊঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটটি খালাতো ভাই-বোন পরিচয়ে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরের সঙ্গে বাসা ভাড়া নেন। সেখানে তিনি প্রায়ই রাত কাটাতেন। নাজিম যাদের সঙ্গে ভাড়া থাকতেন সেই ছেলে ও মেয়ে তার খালাতো ভাই-বোনও নন বলে পুলিশ নিশ্চিত করেছে। সোমবার সকাল সাড়ে ১০টায় মারা যান নাজিম। পাঁচতলা থেকে পড়ে মারা গেছেন বলে তার ফ্ল্যাটের লোকজন দাবি করলেও পরিবার বলছে এটা হত্যাকাণ্ড। এছাড়া মৃত্যুর পর নাজিমের থাকার কক্ষ থেকে নানা রকমের মাদকদ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।