কাতার বিশ্বকাপের জন্য মেসিকে অধিনায়ক করে পূর্ণাঙ্গ দল ঘোষণা করেছে আর্জেন্টিনা

খেলার রিপোর্ট স্বাধীন নিউজ।

দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত ফুটবল বিশ্বকাপের আর ১৬০ দিন বাকি। এবারের আসর শুরু হতে যাচ্ছে কাতারে। ইতোমধ্যে ২০২২ কাতার বিশ্বকাপের সূচিও প্রকাশ করেছে ফিফা। যদিও এবারের আসরের সেরা ৩২ দল এখনো নির্ধারিত হয়নি। কিন্তু অনেক আগেই বিশ্বকাপ নিশ্চিত করে ফেলেছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ান আরজেন্টিনা। এবারের বিশ্বকাপের আগে অনেকটাই ফুরফুরে মেজাজে আছে আজেন্টিনা।

কারন হিসেবে বলা য়ায় ৩২ বছর কোন ট্রফি না পাওয়া এই দলটা কিছু দিনের ব্যবধানে দুইটা মেজর ট্রফি জিতেছে । বিশ্বকাপের আগে আরজেন্টিনার জন্য সব থেকে বড় খবর হলো তাদের দলের প্রতিটা খেলোয়ার এবার দারুন ফ্্রমে আছে।

যা তাদেরকে বিশ্বকাপ জয়ের একটা আশা দিচ্ছে। বিশ্বকাপের এখনও অনেক দেরি কিন্তু একটা ভাল পরিকল্পনার জন্য লিওনেল এস্কালোনি বিশ্বকাপের জন্য নির্বাচন করেছে আরজেন্টিনার শক্তিশালি একটি দল।

এবারের আসরে বিশ্বকাপ নিশ্চিত করেতে চায় আরজেন্টিনা। বিশ্বকাপ শুরু হতে বাকি এখনো ৫ মাস। কিন্তু এত আগেই আরজেন্টিনার ২৪ সদস্যের দল প্রকাশ।

সম্প্রতি ব্রাজিল প্রকাশ করেছেন। ৪-৩-৩ ফরম্যাটে একাদশ সাজানোর পরিকল্পনা আরজেন্টিনার।আরজেন্টিনার ২৪ সদস্যের স্কোয়াড:

গোলরক্ষকের ভূমিকায় কোপা আমেরিকার অন্যতম সেরা পারফরমার এমিলিয়ানো মার্টিনেজ আছেন। আলবিসেলেস্তেদের আরেক দুর্দান্ত গোলরক্ষক ফ্রাঙ্কো আর্মানিকে রাখা হয়েছে।

ডিফেন্সে জেল্লা, মার্টিনেজ, আকুনা রয়েছেন। মিডফিল্ডারে আছেন যথারীতি গুইদো রদ্রিগেজ ও মেসি পিএসজি সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস।

ডিফেন্সে জেল্লা, মার্টিনেজ, আকুনা রয়েছেন। মিডফিল্ডারে আছেন যথারীতি গুইদো রদ্রিগেজ ও মেসি পিএসজি সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস।

আক্রমণে মেসির সাথে থাকছেন গঞ্জালেজ ডি মারিয়া, দিবালা ও লাউতারো মার্টিনেজ।

লিওনেল মেসি(ক্যাপ্টেন) ,এমিলিয়ানো মার্টিনেজ,ফ্রাঙ্কো আর্মানি ,জুয়ান মুসো,জেল্লা, মার্টিনেজ, আকুনা,গুইদো রদ্রিগেজ,লিয়ান্দ্রো পারেদেস, গঞ্জালেজ ডি মারিয়া, দিবালা, লাউতারো মার্টিনেজ,ক্রিশ্চিয়ান রো,জুলিয়ান আলভারেজ, নাহুয়েল মলিনা, নিকোলাস ট্যাগলিয়াফিকো,গুইদো রদ্রিগেজ,জোয়াকিন কোরিয়া,অ্যাঞ্জেল কোরিয়া,নিকোলাস গঞ্জালেজ, মাটিয়াস সোল,এক্সিকুয়েল জেবালোস,রদ্রিগো ডি পল,লিয়ান্দ্রো পেরেডেস

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -