কাতার বিশ্বকাপের সব খেলা সরাসরি দেখাবে বিটিভি

বিনোদন ডেস্ক

রবিবার (২০ নভেম্বর) থেকে কাতারে শুরু হচ্ছে ‘ফিফা বিশ্বকাপ ফুটবল-২০২২’। যেটিকে অবহিত করা হয় ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ হিসেবে। শুধু কাতার নয় জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা। পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা।

বাংলাদেশে ফুটবল ভক্তদের একটা বিরাট অংশ বিশ্বকাপের সময় হয় ব্রাজিল নয় আর্জেন্টিনাকে সমর্থন করে। তারই প্রতিফলন দেখা যায় বাড়ি বাড়ি উড়ানো পতাকা বা ভক্তদের গায়ে পরা জার্সিতে। জার্সির পাশাপাশি জমে উঠে পতাকা তৈরির ব্যবসাও। খেলা দেখার জন্য বুঁদ হয়ে আছেন দেশের কোটি ফুটবল অনুরাগী। কোন টিভিতে কোন ম্যাচ দেখাবে- তা নিয়ে আগ্রহের কমতি নেই তাদের। এবারও অবসান হচ্ছে দর্শকদের সেই অপেক্ষা।

ফিফা ফুটবল বিশ্বকাপ কাতার-২০২২’ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। উদ্বোধনী অনুষ্ঠানসহ বিশ্বকাপ ফুটবল লড়াইয়ের সবগুলো ম্যাচ সরাসরি প্রচার করবে জাতীয় এ গণমাধ্যম। থাকছে ফুটবর বিশ্বকাপকে কেন্দ্র করে খেলা সংক্রান্ত বেশ কয়েকটি বিশেষ অনুষ্ঠানও। এমনটিই জানিয়েছে বিটিভির অনুষ্ঠান বিভাগ।

উল্লেখ্য, এবারের বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ সময় আজ রাত ১০টায় স্বাগতিক কাতারের মুখোমুখি হবে ইকুয়েডর। ম্যাচটি হবে আল বাইত স্টেডিয়ামে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -