কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার ভিজিএফের চাল বিতরণ।

0
9

সাকিব জাহান (মিশু), জেলা প্রতিনিধি নীলফামারীঃ

কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার ভিজিএফের চাল বিতরণ। চলমান লকডাউনে করোনাভাইরাস মহামারির বিস্তার নিয়ন্ত্রণে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ভিজিএফের (ভালনারেবল গ্রুপ ফিডিং)

এর অতি দরিদ্র ও দুস্থ পরিবারকে বিনামূল্যে ১০কেজি করে চাল বিতরনের  উদ্বোধন করা হয়েছে।

১৪ জুলাই সকালে ১ নং বড়ভিটা ইউনিয়ন পরিষদের আয়োজনে লাইন বদ্ব হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ কেজি করে ৫৪৭০ জন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে বিতরন করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, পাঁচ পাঁচবারের সফল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজলার রহমান,  ইউপি সচিব, ট্যাগ অফিসার, বড়ভিটা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মহির উদ্দীন বসনিয়া, সত্য অনুসন্ধানে জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিনের রংপুর বিভাগীয় ব্যুরো চীফ, দৈনিক জয় বাংলার প্রকাশক ও সম্পাদক মোঃ রউফুল আলম ও মোহনা টিভির সম্পাদক ইয়ামিন কবির স্বপন, কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ আবু তাহের ইউপি মেম্বারগণ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিতরণ কালে উপকারভোগীদের উদ্দেশ্যে চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজলার রহমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ভূয়শী প্রশংসা করে বলেন, দেশে কোভিড -১৯ করোনা ভাইরাসের সংক্রমণে লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল। জানিনা এ মিছিলে নতুর করে কার নাম লেখা হয়।

জননেত্রী যেভাবে দেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার জন্য যে উদ্বেগ গ্রহণ করেছেন তাতে সহায়তা করা আমাদের সকলের কর্তব্য। পরিশেষে  তিনি আরও বলেন কোন অসহায় ও গরীব ব্যক্তি যদি  সিলিপ না পেয়ে থাকেন আর যদি সেই ব্যক্তি পাওয়ার  হকদার হয়ে থাকেন তাহলে আমার সঙ্গে যোগাযোগ করবেন প্রয়োজন হলে নিজ উদ্বেগে তা সহায়তা করব ইনশাআল্লাহ।