কী লিখলেন সানিয়া?শোয়েবের সঙ্গে বিচ্ছেদের জল্পনা উসকে!

স্বাধীন নিউজ ডেস্ক!

বিয়ে ভাঙছে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের। এমন গুঞ্জন শোনা যাচ্ছে বেশকিছুদিন ধরেই। যদিও এনিয়ে সানিয়া এবং শোয়েব একেবারেই চুপ।

তাঁরা বিচ্ছেদের কথা অস্বীকারও করেননি, আবার এটা নিয়ে কোনও বিবৃতিও দেননি। তবে ফের একবার সানিয়ার হেঁয়ালি ভরা পোস্ট নতুন করে তাঁদের বিচ্ছেদের জল্পনা বাড়িয়ে দিয়েছে।

কিন্তু কী এমন পোস্ট করেছেন সানিয়া?

সম্প্রতি ছেলে ইজহানের সঙ্গে ছবি পোস্ট করে সানিয়ার ক্যাপশান, ‘ইনিই আমাকে সবকিছু থেকে বের হয়ে আসতে সাহায্য করছেন’। সানিয়ার এই পোস্টই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। পোস্টের নিজে নেটনাগরিকদের কমেন্টের বন্যা বয়ে যায়। অনেকেই সানিয়ার দিকে প্রশ্ন ছুঁড়ে দেন,

‘তাহলে কি আপনার বিচ্ছেদ হয়েই গেছে?’ কারোর প্রশ্ন শোয়েব কোথায়? এমনই নানান কৌতুহল প্রকাশ করেছেন নেটনাগরিকরা। সানিয়ার পোস্টে কমেন্ট করেছেন ফারহা খান কুন্দ্রাও। ইজহানের উদ্দেশ্যে লিখেছেন, ‘ও ঠিক ক্যামেরার দিকে তাকাচ্ছে, ঠিক জানে কী করতে হবে।

শোনা যাচ্ছিল, পাক অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে শোয়েব মালিকের ঘনিষ্ঠতার কারণেই সানিয়া-শোয়েবের দূরত্ব বেড়েছে। ২০২১ সালে একটি ফোটোশুটে কাজ করতে গিয়ে আয়েশার সঙ্গে আলাপ হয় শোয়েবের।

তারপর থেকেই তাঁরা ক্রমশ কাছাকাছি আসতে থাকেন। যদিও এনিয়ে শোয়েব মালিক কিংবা সানিয়া প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। যদিও মাঝে তাঁদের আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে বলেই শোনা যাচ্ছিল।

তবে বিয়ে ভাঙলেও একমাত্র ছেলে ইজহানকে বড় করার দায়িত্ব সানিয়া ও শোয়েব দুজনে মিলেই পালন করবেন বলে জানা গিয়েছিল। যদিও ইজহান জন্মের পর থেকে সানিয়ার কাছেই থাকেন। প্রসঙ্গত, ২০১০ সালে বিয়ে হয় সানিয়া ও শোয়েবের। তারপর থেকে ক্রীড়াজগতের অন্যতম ‘পাওয়ার কাপল’ হিসাবে বেশ পরিচিত ছিলেন তাঁরা। ২০১৮ সালে তাঁদের প্রথম সন্তান ইজহানের জন্ম হয়।

তারপর দীর্ঘ ১২ বছরের দাম্পত্য বেশ ভালোই এগোচ্ছিল তাঁদের। যদিও মাঝে পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও শোয়েবের মাখোমাখো সম্পর্কের কথা শোনা গিয়েছিল। তার জেরেও নাকি সানিয়ার সংসারে অশান্তির খবর কানাঘুষো শোনা যেতে থাকে।

এদিকে ভাঙনের জল্পনার মাঝেও পাকিস্তানের ওটিটি প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্সের একটি চ্যাট শোতে একসঙ্গে দেখা যাচ্ছে সানিয়া-শোয়েবকে। যে শোয়ের নাম মির্জা মালিক শো।

যে শোয়ের জন্য একসঙ্গে পাশাপাশি হাসিমুখে দাঁড়িয়ে একাধিক ভিডিয়ো শ্যুটও করেছেন সানিয়া শোয়েব। কেউ কেউ বলছেন, এই শোয়ের জন্য আগে থেকে চুক্তিবদ্ধ হওয়ার কারণেই তাঁরা বিচ্ছেদ নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -