কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুর মৃত্যু

0
11

জেলা প্রতিনিধি | কুমিল্লা |
কুমিল্লার দাউদকান্দিতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে দুই বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। অপরদিকে বাসচাপায় আরও এক নারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেলে উপজেলার ইছাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু আবদুল্লাহ দাউদকান্দি উপজেলার দৌলতপুর গ্রামের মনির হোসেনের ছেলে। আর কমলা বেগম (৬৫) উপজেলার ইছাপুর গ্রামের আবদুর রশিদ শিকদারের স্ত্রী।

দুর্ঘটনায় আহত উপজেলার নোয়াগাঁও গ্রামের বাসিন্দা রেজাউল করিম স্বাধীন নিউজকে বলেন, ভাড়ায় চালিত একটি প্রাইভেটকারে করে দাউদকান্দির দৌলতপুর গ্রামের মনির হোসেন, তার স্ত্রী খাদিজা আক্তার, দুই বছরের ছেলে আবদুল্লাহ, সাত বছরের ছেলে ফুয়াদ, ভগ্নীপতি রেজাউল করিম ও প্রতিবেশী রেজাউলকে নিয়ে ঢাকায় রওনা দেই। গাড়িটি ইছাপুর গ্রামের কাছে পৌঁছালে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আবদুল্লাহ ঘটনাস্থলেই মারা যায় এবং পাঁচ আরোহী আহত হন। আর প্রাইভেটকার চালক মো. শাহীনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক জানান, বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার শহীদনগর এলাকায় বৃহস্পতিবার দুপুরে বাসচাপায় কমলা বেগম নামে এক নারী নিহত হয়েছেন।