advertisement

কুলাউড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

মো: রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

কুলাউড়া উপজেলা প্রশাসন ও কুলাউড়া দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে (৯ ডিসেম্বর) বৃহস্পতিবার আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে।

‘আপনার অধিকার, আপনার দায়িত্ব দুর্নীতিকে না বলুন’ এ প্রতিপাদ্য নিয়ে বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত  আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কমিটির সম্পাদক ফয়জুর রহমান ছুরুকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভিশন’৪১ বাস্তবায়নে একটি দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার শপথ গ্রহণের আহবান জানান। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ আব্দুল মতিন, কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, কমিটির সহ-সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মোঃ শফিকুল ইসলাম, কুলাউড়া উপজেলা স্কাউট্স সম্পাদক সোহেল আহমদ, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন, কমিটির সদস্য প্রভাষক গায়ত্রী দেব, কমিটির সদস্য ও সাংবাদিক মোঃ মাহফুজুর রহমান প্রমুখ।

সভা শেষে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মুখে এক মানববন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত হয়। এর আগে প্রথমে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন করা হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত