কুলাউড়ায় পুলিশের অভিযানে ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার।

0
10

মোঃ রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ

কুলাউড়া থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার করা হয়েছে। রোববার (১৮ জুলাই) রাতে কুলাউড়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে উপজেলার হাজিপুরের দক্ষিণ পাবই গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে আব্দুল মজিদ ওরফে পিচ্চি মজিদ ওরফে শফিক মিয়া(৩৮), কমলগঞ্জ থানার শ্রীমতপুরের মৃত বশির মিয়ার ছেলে আব্দুস ছত্তার রাজু(২৯) ও হবিগঞ্জের মাধবপুর থানার ইটাখোলা মুড়াপাড়া গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে আল আমিন(২৫)।

থানা সূত্রে জানা যায়, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউসার দস্তগীরের দিকনির্দেশনায় এবং থানার ওসি বিনয় ভূষণ রায় এর নেতৃত্বে ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম, এসআই অপু কুমার দাশ গুপ্তসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় রোববার রাতে কুলাউড়াসহ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্যদের গ্রেপ্তার করেন।

এ বিষয়ে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন, আসামিদের বিরুদ্ধে থানায় একাধিক চুরি, ডাকাতি, ছিনতাই, দস্যুতা ও মাদক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের সোমবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

মৌলভীবাজার পুলিশ সুপারের নির্দেশে থানা এলাকার চুরি, ডাকাতি রোধকল্পে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওসি।