advertisement

কুলাউড়া থানা পুলিশের অভিযানে হত্যা মামলার ২ জন আসামী গ্রেফতার

মো: রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

কুলাউড়ায় ক্যারাম খেলা নিয়ে দুপক্ষের সংঘর্ষে ছাব্বির আলী (১৭) নামে কিশোর নিহতের ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৩ ডিসেম্বর) ভোর ৫টার দিকে সিলেটের গোয়াইনঘাট থানার গুচ্চগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের দুলাল মিয়ার ছেলে জুয়েল মিয়া ও আব্দুর রহিম।
থানা সূত্রে জানা যায়, রোববার কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউসার দস্তগীর ও অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় এর দিকনির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামিদের অবস্থান নির্ণয় করে পুলিশ।
পরে পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে এসআই মো. শাহ আলম সঙ্গীয় ফোর্সসহ রাতভর অভিযান পরিচালনা করে ভোর ৫টার দিকে সিলেট জেলার গোয়াইনঘাট থানার জাফলংয়ের গুচ্চগ্রাম থেকে ছাব্বির হত্যা মামলার দুই ঘাতককে গ্রেপ্তার করেন।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় জানান, গ্রেপ্তারের পর সোমবার দুপুরে তাদেরকে মৌলভীবাজার কোর্টে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত ২ নভেম্বর উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই নিবাসী ছাব্বির আলী তার বাড়ির পার্শ্বের প্রতিবেশী অন্যান্যদের নিয়ে ক্যারেম বোর্ড খেলতে গিয়ে এক পর্যায়ে দুপক্ষ বাকবিতণ্ডায় জড়িয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে ছাব্বির মারা যায়।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত