advertisement

কেমন যাবে ২০২২? জেনে নিন রাশিফল

লাইফস্টাইল ডেস্ক

বছরের শেষ সময় চলে এলো। আর ক’দিন পরেই শুরু হবে নতুন বছর। নতুন মানেই সম্ভাবনা। যা কিছু হয়নি, তা পেতে নতুন করে প্রচেষ্টা। নতুন বছরে কী করবেন, কী বাদ দেবেন তার পরিকল্পনা করতে শুরু করেছেন নিশ্চয়ই। এক্ষেত্রে ভাগ্য কতটা সাহায্য করবে সেই প্রশ্নও জাগতে পারে মনে। যারা রাশিফলে বিশ্বাস করেন, তাদের জন্য রইলো ২০২২ সালের রাশিফল-

বৃষ রাশি

নববর্ষে এই রাশির জাতকদের জীবনে নানান শুভ পরিবর্তন দেখা দেবে। নয়া বছরে আর্থিক উন্নতির প্রবল যোগ রয়েছে বৃষ জাতকদের। এমনকি কেরিয়ারে ভালো পরিবর্তন দেখা দেবে। পাশাপাশি নিজের সঙ্গে একাধিক সম্ভাবনা নিয়ে আসছে ২০২২। স্বাস্থ্য ভালো থাকায় নিজের সর্বশক্তি নিয়োজিত করে অর্থ উপার্জনে লেগে পড়বেন বৃষ জাতকরা।

সিংহ রাশি

এই রাশির জন্যও নববর্ষ অত্যন্ত শুভ ও সৌভাগ্যবান প্রমাণিত হবে। চাকরি ও ব্যবসায় সমৃদ্ধি লাভ করবেন। এমনকি নতুন কাজ শুরু করতে চাইলে তাতে সাফল্য লাভ করতে পারবেন সিংহ রাশির জাতকরা। শুধু তাই নয় গত কয়েক বছরের তুলনায় ২০২২-এ সিংহ জাতকদের অর্থ সঞ্চয় বৃদ্ধি পাবে। এ সময় যে কোনও কাজে সকলের সাহায্য লাভ করে যাবেন সিংহ রাশির জাতক।

তুলা রাশি

আপনার রাশিও ২০২২-এর ভাগ্যবান রাশির দলে নাম লিখিয়েছে। নববর্ষে সাফল্যের একাধিক দ্বার উন্মুক্ত হবে। জীবনযাপন প্রণালী উন্নত হবে। নতুন বছরে অর্থ লাভের এমন অনেক সুযোগ পাবেন, যার ফলে আর্থিক উন্নতি বজায় থাকবে। এ সবের মাঝে পরিবারের সদস্যদের সহযোগিতা ও সঙ্গ লাভেও কোনও ঘাটতি হবে না।

মেষ রাশি

২০২২ এই রাশির জাতকদের জন্য অঢেল আনন্দ নিয়ে আসছে। নতুন বছর এই রাশির জাতকদের অত্যন্ত শুভ ফলাফল প্রদান করবে। এই বছরে মেষের জাতকদের সমস্ত ধরনের স্বপ্ন পূরণ হতে পারে। এমনকি আর্থিক জীবনে গুরুত্বপূর্ণ উন্নতি দেখা দেবে। লক্ষ্য লাভ না-করা পর্যন্ত চেষ্টা চালিয়ে যাওয়া মেষের জাতকদের একটি ভালো গুণ। এই বছর মেষের জাতকদের চাকরিতে পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। জানুয়ারি থেকে এপ্রিল মাস এই রাশির জাতকদের আর্থিক জীবনের জন্য অত্যন্ত শুভ।

ধনু রাশি

জ্যোতিষ গণনা অনুযায়ী ধনু জাতকদের জন্য নববর্ষ আশীর্বাদের চেয়ে কোনও অংশে কম নয়। এ বছর সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি হবে। শুধু তাই নয়, কেরিয়ারে উচ্চস্তর লাভ করবেন ধনু জাতকরা। ২০২২-এ কোনও ধরনের আর্থিক অভাব, অনটনের মুখে পড়বেন না এই রাশির জাতকরা। বরং আয়ের নিত্য নতুন পথ উন্মুক্ত হবে। এপ্রিল থেকে অক্টোবর পর্যন্ত সময় এই রাশির জন্য অত্যন্ত শুভ। এ সময় ভাগ্যও আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। পাশাপাশি আমদানি বৃদ্ধির সম্ভাবনা দেখা দেবে।

মকর রাশি

ব্যবসায়ী জাতকদের জন্য ২০২২ সাল লাভ ও উন্নতির বছর হিসেবে আত্মপ্রকাশ করবে। এ বছর সামান্য পরিশ্রমেই যে কোনও কাজে সাফল্য লাভ করবেন মকর রাশির জাতকরা। এমনকি লক্ষ্মীর আশীর্বাদ থাকায় সমগ্র বছরে আর্থিক অভাব, অনটনের মুখে পড়তে হবে না মকর জাতকদের।

কুম্ভ রাশি

ভাগ্যের সমর্থন লাভ করবেন কুম্ভ রাশির জাতকরাও। জ্যোতিষ গণনা অনুযায়ী নববর্ষে আর্থিক উন্নতির স্পষ্ট ইঙ্গিত রয়েছে। উল্লেখ্য, কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে ২০২২ সালে ব্যবসা করতে পারবেন কুম্ভ রাশির জাতকরা। শুধু তাই নয়, দেশ ও বিদেশেও আপনার ব্যবসার প্রচার, প্রসারের সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি

এ বছর মিথুন রাশির জাতকদের জীবনে অনেক চ্যালেঞ্জের পাশাপাশি অনেক ভালো সুযোগ পেতে চলেছে। এই বছরের শুরুতে আপনার কিছু আর্থিক ক্ষতির পাশাপাশি অনেক স্বাস্থ্য সমস্যা এবং সমস্যা হতে পারে। বছরের শুরুর দিকে আপনি অনেক স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন যেমন অ্যাসিডিটি, জয়েন্টে ব্যথা, সর্দি-কাশি ইত্যাদি। এবছর মিথুন রাশির জাতকদের জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে। বছরের মাঝামাছি বেশিরভাগ শিক্ষার্থীদের জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাদের সাফল্য পেতে আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। যারা চাকরি খুঁজছেন তারা মে এবং আগস্টের মধ্যে ভালো ফলাফল পাবেন।

কর্কট রাশি

বছরের শুরুতে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং এটি আপনাকে অবিলম্বে অনেক সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য করবে। আপনার জীবনে কিছু পজেটিভিটি আসবে আর আপনি আপনার জীবনে উপস্থিত সমস্যাগুলো সমাপ্ত করতে সক্ষম হবে। আপনার অনেক কর্মসংস্থানের সুযোগ হতে পারে। বিবাহিত ব্যক্তিরা তাদের বিবাহিত জীবনে সব ধরনের প্রতিকূলতা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন।

কন্যা রাশি

আর্থিক সমৃদ্ধি এবং সমস্ত আর্থিক অসুবিধা থেকে মুক্তি পাবেন। যদিও, স্বাস্থ্যের দিক থেকে কিছু সমস্যা দেখা দিতে পারে, কারণ এই সময়টি আপনাকে স্বাস্থ্যের কিছুটা অবনতিও দিতে পারে। এর পরে, এপ্রিল, জুন এবং সেপ্টেম্বর মাসগুলো আপনার জন্য কিছুটা প্রতিকূল হবে। যারা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছিলেন, তারা সম্ভবত সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের শেষ পর্যন্ত খুব অনুকূল ফলাফল পাবে।

বৃশ্চিক রাশি

২০২২ সালের শুরু থেকে এপ্রিল পর্যন্ত, আপনাকে অনেক অপ্রয়োজনীয় খরচ মোকাবেলা করতে হবে। এরপর আপনার অবস্থা ভালো হবে এবং আপনি কিছু আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। বছরের প্রথম ভাগে আপনার স্বাস্থ্যের যথাযথ উন্নতির যোগ তৈরি করবে। এরপরেও আপনি মানসিকভাবে অনেকটা চাপে থাকবেন, যা আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে নেতিবাচকভাবে প্রভাবিত করবে।

মীন রাশি

মীন রাশিফল ২০২২ অনুসারে, মীন রাশির জাতকদের জন্য সাল ২০২২ অনুকূল হবে। এই বছর আপনি বেশিরভাগ আর্থিক দিক থেকে সম্পন্ন হবেন। এছাড়াও এবছর আপনি পদোন্নতি পাবেন এবং আপনি বেতন বৃদ্ধি পেতেও সক্ষম হবেন। প্রেমের ক্ষেত্রে তৃতীয় ব্যক্তি আপনাদের সম্পর্কের মাঝে হস্তক্ষেপ করার কারণ হবে। এমন পরিস্থিতিতে, বিশেষ করে এই বছর সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত, আপনার সঙ্গীর সাথে ছোট-ছোট বিষয়ে কোন প্রকার তর্ক করা থেকে এড়িয়ে চলুন।

এই সময় অবলম্বনে

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত